Advertisement
৩০ এপ্রিল ২০২৪
UP Police

উত্তরপ্রদেশে শিক্ষককে গুলি দুই নাবালক ছাত্রের, ছ’মাসের মধ্যে আরও কঠিন বদলার হুমকি

বুধবার কোচিং ক্লাস থেকে বেরিয়ে শিক্ষককে বাইরে ডেকে নিয়ে যায় সুমিত বলে এক ছাত্র। শিক্ষক বাইরে বেরোতেই পিস্তল তাক করে গুলি ছোড়া হয়।

Agra teacher shot at by two minor students, threatened of more attacks

—প্রতিনিধিত্বমূলক ছবি।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
লখনউ শেষ আপডেট: ০৬ অক্টোবর ২০২৩ ১৬:১৮
Share: Save:

গৃহশিক্ষকের ভাইয়ের সঙ্গে গোলমাল। আর তার জেরে খোদ শিক্ষককেই গুলি করল দুই নাবালক ছাত্র। ঘটনাটি ঘটেছে উত্তরপ্রদেশের আগরায়। আহত শিক্ষক বর্তমানে হাসপাতালে চিকিৎসাধীন। তাঁর বাঁ পায়ে চোট লেগেছে।

বুধবার কোচিং ক্লাস থেকে বেরিয়ে শিক্ষককে বাইরে ডেকে নিয়ে যায় সুমিত বলে এক ছাত্র। তার সঙ্গে ছিল আর এক ছাত্রও। তবে তার নাম জানা যায়নি। শিক্ষক বাইরে বেরোতেই পিস্তল তাক করে গুলি ছোড়ে সুমিত। তার পরেই বাইক নিয়ে চম্পট দেয়। তবে এখানেই ঘটনার শেষ নয়। বাইক থামিয়ে দুই ছাত্রের এক জন আহত শিক্ষককে শাসিয়ে বলে, “মাত্র একটি গুলি খরচ করলাম। কিন্তু ইচ্ছা ছিল আরও ৩৯টি খরচ করার। ওটাও বাকি ছ’মাসের মধ্যে করে দেব।” হুমকি দেওয়ার এই ভিডিয়োটি সমাজমাধ্যমে ভাইরাল হয়েছে। যদিও আনন্দবাজার অনলাইন এই ভিডিয়োর সত্যতা যাচাই করেনি।

ঘটনা প্রসঙ্গে উত্তরপ্রদেশ পুলিশের অন্যতম ডেপুটি কমিশনার সোনম কুমার জানান, এই হামলার নেপথ্যে রয়েছে পুরনো বিবাদ। আহত শিক্ষকের ভাইয়ের সঙ্গে ঝামেলা ছিল দুই ছাত্রের। সেই রাগ থেকেই নাকি ওই শিক্ষকের উপর হামলা চালিয়েছে তারা। তবে পুরো বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে বলে জানিয়েছে পুলিশ। প্রাথমিক ভাবে জানা গিয়েছে দুই অভিযুক্ত এবং আক্রান্ত শিক্ষক মালুপুর গ্রামের বাসিন্দা। পুলিশ দুই অভিযুক্তকেই আটক করার প্রক্রিয়া শুরু করেছে। তবে তারা দু’জনেই নাবালক হওয়ায় আপাতত কোনও হোমে রাখা হতে পারে তাদের।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE