Advertisement
২৫ জুন ২০২৪
Air India

প্রস্রাবকাণ্ড কি আদৌ ঘটেছিল? বিমানের আসন সজ্জা দেখিয়ে সন্দেহ শঙ্কর মিশ্রর আইনজীবীর

প্রস্রাব কাণ্ডে অভিযুক্ত যুবক প্রকাশ মিশ্রর আসন সংখ্যা ছিল ৮এ যা কি না বিমানের বিজনেস ক্লাসের জানলার ধারের আসন। আর অভিযোগকারিনী বৃদ্ধা ছিলেন প্রকাশের আসনের ঠিক পিছনের সারিতে।

ফাইল চিত্র।

সংবাদ সংস্থা
বেঙ্গালুরু শেষ আপডেট: ১৭ জানুয়ারি ২০২৩ ২৩:৫৭
Share: Save:

এক সত্তরোর্ধ্ব মহিলা বিমানযাত্রীর গায়ে তাঁর মদ্যপ সহযাত্রীর প্রস্রাব করার ঘটনায় হইচই পড়ে গিয়েছিল দেশে। সম্প্রতি সেই অভিযুক্ত মদ্যপ বিমানযাত্রীর আইনজীবী প্রশ্ন তুলেছেন, ঘটনাটি কি আদৌ ঘটেছিল সেদিন? না কি পুরোটাই তাঁর মক্কেলকে ফাঁসানোর ‘দুষ্ট’ চেষ্টা! নিজের এই বক্তব্য প্রমাণ করতে গত ২৬ নভেম্বর নিউইয়র্ক থেকে দিল্লিগামী সেই বিমানের আসনের নম্বর প্রকাশ্যে এনেছেন ওই আইনজীবী। তাঁর বক্তব্য, বিমানের আসনসজ্জা বলছে, যে অভিযোগ আনা হচ্ছে তা একপ্রকার অসম্ভব।

আইনজীবীর কথা মতো বিতর্কিত ওই বিমানের আসন সজ্জাতেই লুকিয়ে রয়েছে ‘রহস্য’। প্রস্রাব কাণ্ডে অভিযুক্ত যুবক শঙ্কর মিশ্রর আসন সংখ্যা ছিল ৮এ যা কি না বিমানের বিজনেস ক্লাসের জানলার ধারের আসন। আর অভিযোগকারিনী সত্তরোর্ধ্বা বৃদ্ধা ছিলেন শঙ্করের আসনের ঠিক পিছনের সারিতে। তাঁর আসন সংখ্যা ৯এ অর্থাৎ তিনিও জানলার ধারের আসনে বসেছিলেন। বিজনেস ক্লাসে ওই সারিতেই তিনটি করে আসন থাকে—এ, বি, সি। একটি জানলার ধারে (এ), অন্যটি বিমানের আসনের সারির মধ্যবর্তী গলিপথ বা আইল সংলগ্ন (সি)। আর এই দুই আসনের মাঝামাঝি থাকে আরও একজনের বসার জায়গা (বি)। সত্তরোর্ধ্ব বৃদ্ধার কথা মতো প্রকাশ যদি আইলে দাঁড়িয়ে প্রস্রাব করে থাকেন, তবে তাতে সমস্যায় পড়ার কথা আইল সংলগ্ন আসন ৯সিতে বসা যাত্রীর। দু’জনের আসন পেরিয়ে কোনও ভাবেই জানলার ধারের আসনে বসা অভিযোগকারিনীকে শারীরিক ভাবে প্রভাবিত করার কথা নয়। অথচ এখনও পর্যন্ত সমস্যা হওয়ার কথা নয়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Air India Urinating flight Passenger
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE