Advertisement
২২ জুলাই ২০২৪
Emergency Landing

ডিব্রুগড়গামী বিমানের জরুরি অবতরণ, বিমানে কেন্দ্রীয় মন্ত্রীর সঙ্গে ছিলেন দুই বিজেপি বিধায়ক

রামেশ্বর বলেন, ‘‘আমার তিনটি কর্মসূচি ছিল। কিন্তু ডিব্রুগড় পৌঁছনোর মিনিট ১৫ আগেই বিমানটি আবার গুয়াহাটি ফিরে আসে। শুনেছি বিমানের ইঞ্জিনে কোনও সমস্যা হয়েছিল।’’

representational image

— প্রতীকী ছবি।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
গুয়াহাটি শেষ আপডেট: ০৪ জুন ২০২৩ ১৪:৫৯
Share: Save:

নয়াদিল্লি ডিব্রুগড়গামী বিমানের জরুরি অবতরণ গুয়াহাটি বিমানবন্দরে। ওই বিমানেই ছিলেন কেন্দ্রীয় পেট্রোলিয়াম এবং প্রাকৃতিক গ্যাস প্রতিমন্ত্রী রামেশ্বর তেলি। বিমানে যান্ত্রিক কোনও ত্রুটির জেরেই জরুরি অবতরণ বলে বেসরকারি বিমান সংস্থা ইন্ডিগোর তরফে জানানো হয়েছে।

ডিব্রুগড় যাওয়ার জন্য রবিবার সকালে গুয়াহাটির লোকপ্রিয় গোপীনাথ বরদলৌ আন্তর্জাতিক বিমানবন্দর থেকে ইন্ডিগোর ১টি বিমানে বসেছিলেন কেন্দ্রীয় মন্ত্রী রামেশ্বর। তাঁর সঙ্গে ছিলেন অসমের ২ বিধায়কও। বিমানটি নির্ধারিত সময়েই গুয়াহাটি বিমানবন্দর থেকে ওড়ে। কিন্তু ডিব্রুগড়ে নামার মিনিট ১৫ আগে সমস্যা দেখা দেয়। কিছু ক্ষণ আকাশে ঘুরপাক খেয়ে বিমানটি আবার ফিরে যায় গুয়াহাটি। জানা গিয়েছে, বিমানের ইঞ্জিনে কিছু যান্ত্রিক সমস্যা দেখা দিয়েছে। এই কারণেই গুয়াহাটি বিমানবন্দরে জরুরি অবতরণ করে সেটি।

কেন্দ্রীয় মন্ত্রী রামেশ্বর জানিয়েছেন, বিজেপি বিধায়ক প্রশান্ত ফুকন এবং তেরাশ গোয়াল্লার সঙ্গে তিনি ডিব্রুগড় যাচ্ছিলেন। সেখানে রাজনৈতিক কর্মসূচিতে যোগ দেওয়ার কথা ছিল তাঁদের। কিন্তু ডিব্রুগড়ে বিমান নামার পরিবর্তে তা ফিরে আসে গুয়াহাটিতে। রামেশ্বর বলেন, ‘‘আমার ৩টি কর্মসূচি ছিল। কিন্তু ডিব্রুগড় পৌঁছনোর মিনিট ১৫ আগেই বিমানটি আবার গুয়াহাটি ফিরে আসে। শুনেছি বিমানের ইঞ্জিনে কোনও সমস্যা হয়েছিল। আমাদের বলা হল, বিমানটি আর উড়বে না।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Emergency Landing IndiGo
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE