Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

২১ মে ২০২২ ই-পেপার

URL Copied
Something isn't right! Please refresh.

Akhilesh-Yogi: যোগীর আসন নিয়ে তির অখিলেশের

গোরক্ষপুরের বর্তমান বিজেপি বিধায়ক রাধামোহন আগরওয়ালকে এসপি-র টিকিট দেওয়ার প্রস্তাবও দিয়েছেন অখিলেশ।

নিজস্ব সংবাদদাতা
নয়াদিল্লি ১৮ জানুয়ারি ২০২২ ০৭:১৪
Save
Something isn't right! Please refresh.
ফাইল চিত্র।

ফাইল চিত্র।

Popup Close

যোগী আদিত্যনাথের আসনকে কেন্দ্র করে রাজনৈতিক চাপানউতোর শুরু হল উত্তরপ্রদেশের। প্রধান বিরোধী দল এসপি এর আগেই যোগীকে নিশানা করে বলেছিল, যোগী এমন মুখ্যমন্ত্রী তিনি যেখান থেকে দাঁড়াতে চান (অযোধ্যা) সেখানে টিকিট পান না। সমাজবাদী পার্টির প্রধান অখিলেশ যাদবের কথায়, ‘‘আসলে সাধুসন্ন্যাসীরা বলে দিয়েছিলেন, উনি ফৈজ়াবাদে এলে ওঁকে বিদায় স‌ংবর্ধনা দেওয়া হবে। বিজেপি তো তাঁকে এরই মধ্যে বিদায় জানিয়ে ফেলেছে গোরক্ষপুরে পাঠিয়ে।’’

গোরক্ষপুরের বর্তমান বিজেপি বিধায়ক রাধামোহন আগরওয়ালকে এসপি-র টিকিট দেওয়ার প্রস্তাবও দিয়েছেন অখিলেশ। সাংবাদিকদের বলেছেন, “আপনাদের সঙ্গে যদি ওঁর যোগাযোগ হয় তাহলে জানাবেন আমরা ওঁকে টিকিট দিতে পারি।” এখানেই না থেমে এসপি নেতা বলেন, “আমার মনে আছে, মুখ্যমন্ত্রী যোদী আদিত্যনাথের শপথ গ্রহণ অনুষ্ঠানের কথা। রাধামোহন আগরওয়াল বসার জায়গা না পেয়ে আগাগোড়া দাঁড়িয়েই ছিলেন। বিজেপি সরকারে তিনি সবচেয়ে বেশি অপমানিত হয়েছেন।”

ভোটের মুখে দাঁড়িয়ে অখিলেশের প্রতিশ্রুতি, তাঁর দল ক্ষমতায় এলে কৃষকদের সব রকম শস্যের ন্যূনতম সহায়ক মূল্য নিশ্চিত করা হবে। এ ছাড়া বিনা মূল্যে সেচ ব্যবস্থার সুবিধে করে দেওয়া, বিমা, পেনশনের মতো বিষয়গুলির জন্য একটি তহবিল গড়বে তাঁর সরকার।

Advertisement


Something isn't right! Please refresh.

আরও পড়ুন

Advertisement