Advertisement
১৬ জুলাই ২০২৪
National News

বেঙ্গালুরুতে মহিলাদের শ্লীলতাহানি নিয়ে মুখ খুললেন অক্ষয় কুমার

বর্ষবরণের রাতে বেঙ্গালুরুতে মহিলাদের শ্লীলতাহানির ঘটনায় নিন্দার ঝড় উঠেছিল বিভিন্ন মহলে। কড়া সমালোচনা করেছে বলিউডও। এ বার মুখ খুললেন অক্ষয় কুমার।

ছবি: ইউটিউবের সৌজন্যে

ছবি: ইউটিউবের সৌজন্যে

সংবাদ সংস্থা
শেষ আপডেট: ০৫ জানুয়ারি ২০১৭ ১৯:১০
Share: Save:

বর্ষবরণের রাতে বেঙ্গালুরুতে মহিলাদের শ্লীলতাহানির ঘটনায় নিন্দার ঝড় উঠেছিল বিভিন্ন মহলে। কড়া সমালোচনা করেছে বলিউডও। এ বার মুখ খুললেন অক্ষয় কুমার।

সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও পোস্ট করেন যেখানে এই ঘটনার কড়া নিন্দা করেছেন তিনি। একহাত নিয়েছেন তাদের, যারা মহিলাদের সে দিন শ্লীলতাহানি করেছিল। তীব্র সমালোচনা করেছেন সেই সব মানুষদের, যারা মহিলাদের পোশাক নিয়ে কটুক্তি করেছেন।

অক্ষয় বলেন, ‘‘একজন মানুষ হিসেবে আমি লজ্জিত। আমি নিজে মেয়ের বাবা। যদি নাও হতাম, তাও বলতাম এমন ঘটনা যে সমাজে ঘটে, সেই সমাজের কোনও অধিকার নেই মানুষের সমাজ বলে নিজেকে পরিচয় দেওয়ার।’’

এখানেই থেমে থাকেননি তিনি। এই ভিডিওতে অক্ষয় মহিলাদের জন্যও বার্তা দিয়েছেন। বলেছেন, ‘‘ আপনারা কখনও ছেলেদের থেকে নিজেদের দুর্বল ভাববেন না। সুরক্ষার জন্য আপনি নিজেই নিজের যোগ্য হয়ে উঠতে পারেন। মার্শাল আর্টে এমন কিছু টেকনিক আছে যা দিয়ে ছেলেদের কাবু করা যায়। কারও ক্ষমতা নেই আপনার ইচ্ছে ছাড়া আপনার গায়ে হাত দেবে। ভয় পাবেন না। আপনি কারও থেকে কম নন।’’ মহিলাদের পোশাক নিয়ে কেউ কোনও খারাপ মন্তব্য করলে, তার প্রতিবাদ করার পরামর্শও দিয়েছেন অক্ষয়।

কী বলেছেন অক্ষয় দেখুন ভিডিও

আরও পড়ুন: ‘বাড়ি ফিরে আঁচড়-কামড়ের দাগগুলো মাকে দেখাও’

আরও পড়ুন: বেঙ্গালুরুতে যথেচ্ছ যৌন হেনস্থার ঘটনায় কর্নাটক সরকারের নিন্দায় কেন্দ্র

আরও পড়ুন: বর্ষশেষের রাতে বেঙ্গালুরুতে বহু মহিলার শ্লীলতাহানি!

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Bangalore Akhashay Kumar Molestation Video
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE