Advertisement
২৩ ফেব্রুয়ারি ২০২৪
Accident

Accident: নিয়ন্ত্রণ হারিয়ে বৃষ্টিভেজা রাস্তায় পিছলে গেল অ্যাম্বুল্যান্স, উদুপির টোল বুথে মৃত তিন

ভাইরাল হওয়া ফুটেজে দেখা গিয়েছে, উদুপি জেলার টোল প্লাজার বুথে পর পর দু’টি ব্যারিকেড সরানোর পর তৃতীয়টি সরাতে গিয়েই বিপত্তি ঘটে।

সিসিটিভি ফুটেজে এ ছবিই ধরা পড়েছে।

সিসিটিভি ফুটেজে এ ছবিই ধরা পড়েছে। ছবি: সংগৃহীত।

সংবাদ সংস্থা
উদুপি শেষ আপডেট: ২০ জুলাই ২০২২ ২০:২৪
Share: Save:

বৃষ্টির মধ্যে টোল প্লাজার দিকে প্রচন্ড গতিতে ধেয়ে আসছিল একটি অ্যাম্বুল্যান্স। সেটিকে আসতে দেখে টোল প্লাজার একটি বুথের সামনে রাখা ব্যারিকেড সরানোর চেষ্টা করছিলেন কর্মীরা। তবে শেষরক্ষা হল না। পিছল রাস্তায় নিয়ন্ত্রণ হারিয়ে সজোরে ওই বুথে ধাক্কা মারল অ্যাম্বুল্যান্সটি। কর্নাটকের উদুপি জেলার এই ঘটনায় তিন জনের মৃত্যু হয়েছে। গোটা ঘটনার সিসিটিভি ক্যামেরার ফুটেজ ভাইরাল হয়েছে।

পুলিশ সূত্রে খবর, ওই অ্যাম্বুল্যান্সটি উদুপি জেলার হোন্নাভারা থেরে কুন্ডাপুরায় যাচ্ছিল। তবে টোল প্লাজার সামনে বৃষ্টিতে ভেজা রাস্তায় সেটির নিয়ন্ত্রণ হারিয়ে ফেলে। অ্যাম্বুল্যান্সটি পিছলে ধাক্কা মারে টোল প্লাজার একটি বুথের গায়ে। এই দুর্ঘটনায় ঘটনাস্থলেই মারা গিয়েছেন দু’জন। আহত আর এক জনকে হাসপাতালে নিয়ে যাওয়া হলে সেখান মারা যান তিনি।

ভাইরাল হওয়া ফুটেজে দেখা গিয়েছে, টোল বুথে পর পর দু’টি ব্যারিকেড সরানোর পর তৃতীয়টি সরাতে গিয়েই বিপত্তি ঘটে। আচমকাই বৃষ্টিভেজা রাস্তায় নিয়ন্ত্রণ হারিয়ে ফেলে অ্যাম্বুল্যান্সটি। এর পর সজোরে একটি বুথে ধাক্কা মেরে উল্টে যায়। উদিপির এক পুলিশ আধিকারিক বলেন, ‘‘ঘটনাস্থলেই দু’জন এবং অন্য জনের হাসপাতালে মৃত্যু হয়েছে। ওই আম্বুল্যান্সটি একটি বেসরকারি হাসপাতালের। সেটি টোল প্লাজার কাছে আসার সময় নিয়ন্ত্রণ হারিয়ে ফেলে। তবে গোটা বিষয়টিই খতিয়ে দেখছি আমরা।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement

Share this article

CLOSE