Advertisement
১৭ জুন ২০২৪
Amit Shah

আগরতলা নয়, বন্দর বদলে রাতেই অমিত শাহের বিমানকে নামানো হল গুয়াহাটি এয়ারপোর্টে

এ বছরই বিধানসভা নির্বাচন রয়েছে ত্রিপুরায়। তার আগে বৃহস্পতিবার ‘জন বিশ্বাস যাত্রা’ নামে দু’টি রথযাত্রার সূচনা করার কথা রয়েছে অমিতের। সে জন্য একদিন আগেই আগরতলা পৌঁছে যেতে চেয়েছিলেন।

কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ।

কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ। ফাইল ছবি।

সংবাদ সংস্থা
নয়াদিল্লি শেষ আপডেট: ০৫ জানুয়ারি ২০২৩ ০২:২৭
Share: Save:

নামার কথা ছিল আগরতলায়। কিন্তু ঘন কুয়াশার জেরে দৃশ্যমানতা কমে যাওয়া আগরতলার মহারাজা বীরবিক্রম বিমানবন্দের নামতে পারল না কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহের বিমান। বন্দর বদলে বিমান গিয়ে নামল শেষমেশ গুয়াহাটির লোকপ্রিয় গোপীনাথ বরদলই আন্তর্জাতিক বিমানবন্দরে।

এ বছরই বিধানসভা নির্বাচন রয়েছে ত্রিপুরায়। তার আগে বৃহস্পতিবার ‘জন বিশ্বাস যাত্রা’ নামে দু’টি রথযাত্রার সূচনা করার কথা রয়েছে অমিতের। সে জন্য তিনি একদিন আগেই আগরতলা পৌঁছে যেতে চেয়েছিলেন। পশ্চিম ত্রিপুরার পুলিশ সুপার শঙ্কর দেবনাথ জানান, কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহের বিমান বুধবার রাত ১০টা নাগাদ আগরতলায় নামার কথা ছিল। কিন্তু ঘন কুয়াশার কারণে বিমানবন্দর চত্বরে দৃশ্যমানতা প্রায় শূন্যে গিয়ে পৌঁছয়। ফলে তাঁর বিমান ঘুরিয়ে নিয়ে যাওয়া হয় গুয়াহাটিতে। সেখানেই রাত কাটাবেন তিনি।

ত্রিপুরা বিজেপির সভাপতি রাজীব ভট্টাচার্য জানিয়েছেন, বৃহস্পতিবার সকাল ১১টা নাগাদ আগরতলায় পৌঁছবেন অমিত। এর পর তিনি উত্তর ত্রিপুরার ধর্মনগর এবং দক্ষিণ ত্রিপুরার সব্রুম থেকে ‘জন বিশ্বাস যাত্রা’র সূচনা করবেন। এই যাত্রার মাধ্যমে ত্রিপুরাবসীর কাছে সরকারের সাফল্য তুলে ধরা হবে। ৬০টি বিধানসভা কেন্দ্রের মোট ১,০০০ কিলোমিটার পথ অতিক্রম করবে এই রথ। সব্রুমে রথযাত্রার সূচনা করেই আগরতলায় ফিরে যাবেন স্বরাষ্ট্রমন্ত্রী। এর পর বৃহস্পতিবার বিকেলেই তিনি দিল্লির উদ্দেশে রওনা দেবেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE