Advertisement
১৯ এপ্রিল ২০২৪
Crime

পাঁচ বছরের নাবালিকাকে ধর্ষণ করার অভিযোগে, ধৃত মুম্বইয়ের এক এসি মিস্ত্রি

সকলের চোখ এড়িয়ে ৫ বছরের শিশুটিকে আবাসনের লিফ্‌টে নিয়ে এসে যৌন নির্যাতন চালায় সেই অভিযুক্ত। ঘটনাটি মঙ্গলবার সন্ধ্যা নাগাদ মুম্বইয়ের এক আবাসনে ঘটে‌ছে।

মুম্বাইয়ের এক আবাসনের লিফ্‌টে,  একজন  এসি মিস্ত্রি ৫ বছরের নাবালিকাকে ধর্ষণ করল । 

মুম্বাইয়ের এক আবাসনের লিফ্‌টে, একজন এসি মিস্ত্রি ৫ বছরের নাবালিকাকে ধর্ষণ করল ।  -প্রতীকী ছবি।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ১০ ডিসেম্বর ২০২২ ১৯:০৬
Share: Save:

এসি সারাই করতে এসে একজন মিস্ত্রি ৫ বছরের নাবালিকাকে ধর্ষণ করল ওই আবাসনেরই লিফ্‌টে। এমনই এক অভিযোগ করেছেন নাবালিকার মা পুলিশের কাছে। ঘটনাটি মঙ্গলবার সন্ধ্যা নাগাদ মুম্বইয়ের এক আবাসনে ঘটে‌ছে।

সেখানকার স্থানীয় থানার পুলিশ আধিকারিক জিতেন্দ্র সোনাওয়ানা শনিবার জানান, ১৯ বছরের অভিযুক্ত যুবক ওই আবাসনের এক ফ্ল্যাটে এসি মেশিন ঠিক করতে এসেছিল। বেরিয়ে যাওয়ার সময়, ৫ বছরের ওই নাবালিকাকে আবাসনের সামনের মাঠে খেলতে দেখতে পায়। সকলের চোখ এড়িয়ে, শিশুটিকে লিফ্‌টে নিয়ে এসে যৌন নির্যাতন করে সেই অভিযুক্ত। নাবালিকার মা পুলিশের কাছে দাবি করেন, তাঁর মেয়ে ঘরে ঢুকে অসুস্থ বোধ করছিল এবং তার কিছু ক্ষণ পরে সে বমি করতে শুরু করে। তাকে জিজ্ঞাসাবাদ করার পরে তার মা পুলিশের কাছে ওই যুবকের বিরুদ্ধে এফআইআর দায়ের করেন। তার পরে পুলিশ অভিযুক্তকে ওই আবাসন থেকেই গ্রেফতার করে।

অভিযুক্তের বিরুদ্ধে ৩৭৬ ধারায় ও পকসো আইনে মামলা রুজু করা হয়েছে। পুলিশ সূত্রে জানা গিয়েছে, অভিযুক্তকে শুক্রবার বিচার বিভাগীয় হেফাজতে রাখা হয়েছে। তবে, তদন্ত এখনও চলছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Crime AC Mechanic Minor Mumbai
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE