Advertisement
২৬ এপ্রিল ২০২৪
POCSO

ITBP: সেনা আবাসে নিয়ে গিয়ে নাবালিকাকে দিনের পর দিন ধর্ষণ! গ্রেফতার আইটিবিপি জওয়ান

জওয়ান-সহ তিন জন দিনের পর দিন নাবালিকাকে যৌন নির্যাতন করতেন বলে অভিযোগ করেছেন নির্যাতিতার মা।

ওই জওয়ান ছাড়া অভিযুক্ত আরও দুই।

ওই জওয়ান ছাড়া অভিযুক্ত আরও দুই। প্রতীকী চিত্র।

সংবাদ সংস্থা
গ্যাংটক শেষ আপডেট: ০৮ অগস্ট ২০২২ ০৯:০২
Share: Save:

এক ১৩ বছরের নাবালিকাকে সেনা আবাসে নিয়ে গিয়ে একাধিক বার ধর্ষণের অভিযোগে এক আইটিবিপি জওয়ানকে গ্রেফতার করল পুলিশ। সিকিমের রংপো শহরের ঘটনা।

ইন্দো-তিব্বত সীমান্ত পুলিশের (আইটিবিপি) ওই সেনার বিরুদ্ধে পুলিশে অভিযোগ দায়ের করেন নির্যাতিতার মা। সেখানে তিনি অভিযোগ করেছেন, তাঁর নাবালিকা মেয়েকে একাধিক বার যৌন নির্যাতন করেছেন ওই জওয়ান। কয়েক মাস ধরে নিপীড়িত হয়েছে তাঁর মেয়ে। শুধু তা-ই নয়, তাঁর অভিযোগ, ওই আইটিবিপি জওয়ানের সঙ্গে এই কাজে জড়িত ছিলেন এক সাব ইনস্পেক্টর এবং স্থানীয় এক নাবালক।

পুলিশ সূত্রে খবর, নির্যাতিতার মা অভিযোগ করেছেন, গত এপ্রিল মাস থেকে একাধিক বার তাঁর ১৩ বছরের মেয়েকে ধর্ষণ করেন অভিযুক্ত জওয়ান। অভিযোগের ভিত্তিতে ওই আইটিবিপি জওয়ানকে গ্রেফতারও করা হয়েছে। তাঁর বাড়ি উত্তরাখণ্ডের পিথোরাগড়ের ধরচুলায়। অভিযুক্তের বিরুদ্ধে পকসো আইনে মামলা রুজু করা হয়েছে। অভিযুক্ত নাবালককে আটক করে জিজ্ঞাসাবাদ শুরু করেছে তারা। তদন্ত চলছে অভিযুক্ত সাব ইনস্পক্টরের বিরুদ্ধেও।

অন্য দিকে, নির্যাতিতাকে শারীরিক পরীক্ষার জন্য পাঠানো হয়েছে স্থানীয় হাসপাতালে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

POCSO arrest ITBP sikkim
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE