Advertisement
০৪ মে ২০২৪
Death

গণেশ চতুর্থীর অনুষ্ঠানে নাচতে নাচতেই মৃত্যু হল অন্ধ্রের যুবকের, শিউরে ওঠা ভিডিয়ো প্রকাশ্যে

স্থানীয়রাই প্রসাদকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যান। কিন্তু চিকিৎসকেরা তাঁকে মৃত বলে ঘোষণা করেন। প্রাথমিক ভাবে হাসপাতাল সূত্রে জানানো হয়েছে, হার্ট অ্যাটাকে মৃত্যু হয়েছে যুবকের।

সেই নাচের দৃশ্য। ছবি; সংগৃহীত।

সেই নাচের দৃশ্য। ছবি; সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
হায়দরাবাদ শেষ আপডেট: ২৪ সেপ্টেম্বর ২০২৩ ১৫:০৪
Share: Save:

গণেশ চতুর্থীর অনুষ্ঠানে নাচতে নাচতেই মৃত্যুর কোলে ঢলে পড়লেন এক যুবক। বছর ছাব্বিশের ওই যুবকের নাম প্রসাদ। তিনি অন্ধ্রপ্রদেশের ধর্মভরমের বাসিন্দা। সেই ঘটনার শিউরে ওঠা একটি ভিডিয়ো প্রকাশ্যে এসেছে। যদিও ভিডিয়োটির সত্যতা যাচাই করেনি আনন্দবাজার অনলাইন।

ভিডিয়োতে দেখা যাচ্ছে, একটি প্যান্ডেলে ভিড় করে রয়েছেন পুরুষ, মহিলা এবং শিশু-সহ অনেকেই। তারস্বরে গান চলছিল। আর সেই গানের সঙ্গে তাল মিলিয়ে নাচছিলেন দুই যুবক। সকলের নজর ছিল সে দিকেই। বেশ কিছু ক্ষণ নাচার পর প্রসাদ একটু টলমল করতে করতে ভিড়ের মধ্যে হুমড়ি খেয়ে পড়ে অচৈতন্য হয়ে যান। ভিড়ে থাকা লোকজন কিছুই বুঝে উঠতে পারছিলেন না ঠিক কী হয়েছে।

এর পর স্থানীয়রাই প্রসাদকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যান। কিন্তু চিকিৎসকেরা তাঁকে মৃত বলে ঘোষণা করেন। প্রাথমিক ভাবে হাসপাতাল সূত্রে জানানো হয়েছে, হার্ট অ্যাটাকে মৃত্যু হয়েছে যুবকের। এই ভি়ডিয়োটি সমাজমাধ্যমে ভাইরাল হওয়ার পর অনেকেই আবার দাবি করেছেন, ডিজে বক্সের আওয়াজেই হার্ট অ্যাটাক হয়েছিল যুবকের। যদিও চিকিৎসকেরা সে বিষয়ে স্পষ্ট কোনও তথ্য দেননি। পুলিশ জানিয়েছে, ময়নাতদন্তের পরই জানা যাবে, ঠিক কী কারণে মৃত্যু হয়েছে যুবকের।

এমন আকস্মিক মৃত্যুর ঘটনা সাম্প্রতিক অতীতে বার বারই প্রকাশ্যে এসেছে। নাচতে নাচতে মঞ্চের উপর মৃত্যুর ঘটনা ঘটেছে। জিম করার সময় আচমকা মৃত্যুর মতো ঘটনাও ঘটেছে। অধিকাংশ ক্ষেত্রেই দেখা গিয়েছে, যাঁদের মত্যু হচ্ছে, তাঁদের বয়স খুব একটা বেশি নয়। মৃত্যুর কারণও অনেকটা একই রকম।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Death Andhra Pradesh
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE