Advertisement
১৯ এপ্রিল ২০২৪
Road Show

জনসভা, রোড শো নিষিদ্ধ অন্ধ্রপ্রদেশে, চন্দ্রবাবুর রোড শোতে পদপিষ্ট হয়ে দুর্ঘটনার জের?

অন্ধ্রপ্রদেশে জনসভা, রোড শো করা যাবে না, এমনই নির্দেশিকা জারি করা হয়েছে। ক’দিন আগেই সে রাজ্যের বিরোধী দলের নেতা চন্দ্রবাবু নায়ডুর সভায় পদপিষ্ট হওয়ার ঘটনা ঘটে।

মাত্র কয়েক দিনের ব্যবধানে চন্দ্রবাবু নায়ডুর ২টি রোড শোতে পদপিষ্ট হয়ে দুর্ঘটনা ঘটে।

মাত্র কয়েক দিনের ব্যবধানে চন্দ্রবাবু নায়ডুর ২টি রোড শোতে পদপিষ্ট হয়ে দুর্ঘটনা ঘটে। ফাইল চিত্র।

সংবাদ সংস্থা
হায়দরাবাদ শেষ আপডেট: ০৩ জানুয়ারি ২০২৩ ১৬:৩৪
Share: Save:

রাস্তায় সভা, রোড শো করা যাবে না। অন্ধ্রপ্রদেশে এমনই নতুন নির্দেশিকা জারি করল ওয়াইএসআর কংগ্রেসের সরকার। নির্দেশিকায় বলা হয়েছে, জাতীয় সড়ক, রাজ্য সড়ক, পুর ও পঞ্চায়েত এলাকার রাস্তায় কোনও রকম জনসভা ও রোড শো করা যাবে না।

প্রসঙ্গত, গত রবিবার গুন্টুর এলাকায় সে রাজ্যের বিরোধী দল তেলুগু দিশম পার্টির (টিডিপি) প্রধান চন্দ্রবাবু নায়ডুর রোড শো চলাকালীন পদপিষ্ট হয়ে দুর্ঘটনা ঘটে। এই ঘটনায় ৩ মহিলার মৃত্যু হয়েছে। এই ঘটনার আগে গত বুধবারও নায়ডুর রোড শো চলাকালীন পদপিষ্ট হয়ে দুর্ঘটনা ঘটে। দক্ষিণ অন্ধ্রের নেল্লোর জেলায় নায়ডুর রোড শো চলাকালীন হুড়োহুড়িতে পদপিষ্ট হয়ে ৮ জনের মৃত্যু হয়েছিল। জখম হয়েছিলেন আরও কয়েক জন।

এই ঘটনা নিয়ে নায়ডুকে নিশানা করতে আসরে নামে জগনমোহন রেড্ডির দল। তার পর পরই রাস্তায় জনসভা ও রোড শো করা নিয়ে যে নিষেধাজ্ঞা জারি করল অন্ধ্র সরকার, তা উল্লেখযোগ্য।

নির্দেশিকায় বলা হয়েছে, নির্দিষ্ট কিছু পরিস্থিতিতে রাস্তায় জনসভা ও রোড শো করার অনুমতি দিতে পারবেন পুলিশ সুপার ও পুলিশ কমিশনাররা। অন্য দিকে, আগামী ২৭ জানুয়ারি ম্যারাথন পদযাত্রা রয়েছে টিডিপি নেতা নারা লোকেশের। সেই সঙ্গে রয়েছে জন সেনা পার্টির প্রধান পবন কল্যাণের বাস যাত্রা কর্মসূচি। তার আগে এই নির্দেশিকা নয়া মাত্রা যোগ করল।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Road Show Andhrapradesh Rally Stampede
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE