Advertisement
১৬ এপ্রিল ২০২৪
Andhra Pradesh

মাঠে পড়ে কোভিড আক্রান্ত বাবা, মেয়ে জল দিতে গেলেও আটকাচ্ছেন মা!

কোভিড আক্রান্ত হয়ে বাবা পড়ে রয়েছেন মাঠের মধ্যে। উদ্বিগ্ন মেয়ে জল দিতে যাচ্ছেন অসুস্থ বাবাকে। কিন্তু তাঁকে যেতে দিচ্ছে্ন না মা।

কোভিড আক্রান্ত বাবাকে জল দিচ্ছেন মেয়ে।

কোভিড আক্রান্ত বাবাকে জল দিচ্ছেন মেয়ে। ছবি ভিডিয়ো থেকে নেওয়া।

সংবাদ সংস্থা
বিজয়ওয়াড়া  শেষ আপডেট: ০৫ মে ২০২১ ১২:৫১
Share: Save:

কোভিড আক্রান্ত হয়ে বাবা পড়ে রয়েছেন মাঠের মধ্যে। উদ্বিগ্ন মেয়ে জল দিতে যাচ্ছেন অসুস্থ বাবাকে। কিন্তু তাঁকে যেতে দিচ্ছেন না মা। গায়ের জোরে আটকে রেখেছেন তাঁকে। বাবাকে জল দিতে না পেরে অঝোরে কাঁদছেন মেয়ে। সম্প্রতি ঘটনাটি ঘটেছে অন্ধ্রপ্রদেশে। এই ঘটনার ভিডিয়ো দেখিয়ে দিচ্ছে, করোনা আক্রান্ত হওয়ার পর কেবলমাত্র সামাজিক সচেতনতার অভাবে কী ভাবে পরিষেবা থেকে বঞ্চিত হচ্ছেন গ্রামাঞ্চলের মানুষ।

জানা গিয়েছে, কোভিড আক্রান্ত বছর ৫০-এর ওই ব্যক্তি কাজ করতেন বিজয়ওয়াড়ায়। কোভিডে আক্রান্ত হওয়ার পর শ্রীকাকুলামে নিজের গ্রামে ফেরেন তিনি। কিন্তু করোনা আক্রান্ত হওয়ার জন্য গ্রামে ঢুকতে দেওয়া হয়নি তাঁকে। তাই গ্রামের বাইরে মাঠের মধ্যেই পড়ে ছিলেন তিনি। সেখানেই বাবাকে জল দিয়ে এসেছিলেন ১৭ বছরের মেয়ে। তখনই তাঁকে পিছন থেকে চেপে ধরে রেখেছেন তাঁর মা। মায়ের ভয়, মেয়ে বাবার কাছে গেলে তাঁরা কোভিড আক্রান্ত হয়ে পড়বেন।

ভিডিয়োয় দেখা গিয়েছে, মায়ের বাধা সত্ত্বেও বাবাকে শেষ অবধি জল দিতে সমর্থ হয়েছেন মেয়ে। জানা গিয়েছে, এই ঘটনার কিছুক্ষণ পরই ওই ব্যক্তির মৃত্যু হয়। এবং তাঁর পরিবারের লোকেদের কোভিড পরীক্ষার ফল পজিটিভ এসেছে। অন্ধ্রপ্রদেশে গত কয়েক দিন ধরে দৈনিক আক্রান্তের সংখ্যা ২০ হাজারের কাছাকাছি পৌঁছে গিয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Viral video Andhra Pradesh COVID Patients Death
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE