Advertisement
১৬ মে ২০২৪
Eknath Shinde

Maharashtra: উদ্ধব বাহিনীতে আবার ফাটল! শিন্ডে শিবিরে এ বার শিবসেনার যুব শাখার সম্পাদক

উদ্ধব ঠাকরের শিবসেনায় আবারও ভাঙন! শিন্ডেকে সমর্থনের কথা জানালেন যুব শাখার সম্পাদক তথা প্রাক্তন কাউন্সিলর পূর্বেশ সরনাইক।

ফাইল চিত্র।

ফাইল চিত্র।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ১৮ জুলাই ২০২২ ১৬:৪৯
Share: Save:

যত দিন গড়াাচ্ছে, শিবসেনার অন্দরে একনাথ শিন্ডের পাল্লা ক্রমেই ভারী হচ্ছে। উদ্ধব-পুত্র আদিত্য ঠাকরের নেতৃত্বাধীন শিবসেনার যুব শাখা ‘যুব সেনা’তেও এ বার বিদ্রোহের আঁচ পাওয়া গেল। শিন্ডে শিবিরে যোগ দিলেন যুব শাখার সম্পাদক তথা ঠাণে পুরসভার প্রাক্তন কাউন্সিলর পূর্বেশ সরনাইক।

একনাথকে সমর্থনের সিদ্ধান্তের কথা ঘোষণা করেছেন পূর্বেশ। শুধু মাত্র তিনি একাই নন, তাঁর পাশাপাশি শিন্ডেদের সঙ্গে হাত মিলিয়েছেন যুব শাখার বহু সদস্য।শিন্ডেদের বিদ্রোহে কার্যত কোণঠাসা হয়ে পড়েছেন উদ্ধব ঠাকরে। বিদ্রোহীদের চাপে বাধ্য হয়ে মুখ্যমন্ত্রীর কুর্সি থেকে সরে গিয়েছেন বালাসাহেব-পুত্র। বিজেপির হাত ধরে মহারাষ্ট্রের মসনদে বসেছেন একনাথ। তার পর শিবসেনায় বিভাজনের রেখা ক্রমশ প্রকট হচ্ছে।

কয়েক দিন আগেই নভি মুম্বই, কল্যাণ-ডম্বিভলি, উলহাসনগর, অম্বরনাথ-বদলাপুরের একাধিক কাউন্সিলর শিন্ডেকে সমর্থনের কথা জানিয়েছেন।শিবসেনায় উদ্ধব বনাম শিন্ডে দ্বৈরথের পারদ ক্রমশ চড়ছে। পরস্পরের বিরুদ্ধে অভিযোগ জানিয়ে আদালতেরও দ্বারস্থ হয়েছেন তাঁরা।

এই প্রেক্ষাপটে নিজেকে শিবসৈনিক হিসাবে দাবি করা মরাঠি অভিনেত্রী দীপালি সৈয়দ টুইট করে জানিয়েছেন, দু’দিনের মধ্যেই নাকি বিবাদ মেটাতে বৈঠকে বসছেন উদ্ধব ও শিন্ডে। যদিও উদ্ধব শিবিরের পক্ষ থেকে এ ব্যাপারে কিছু জানানো হয়নি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE