Advertisement
০৫ মে ২০২৪
Anubrata Mondal

হেফাজতে অসুস্থ অনুব্রত, দাবি আইনজীবীদের

আসানসোল জেল থেকে দিল্লিতে নিয়ে আসার পরে দিল্লির রাউস অ্যাভিনিউ কোর্ট বীরভূমের তৃণমূল জেলা সভাপতিকে ২১ মার্চ পর্যন্ত ইডি হেফাজতে রাখার অনুমতি দিয়েছিল।

Anubrata Mondal

গরু পাচার মামলায় ধৃত অনুব্রত মণ্ডল। ফাইল চিত্র।

নিজস্ব সংবাদদাতা
নয়াদিল্লি শেষ আপডেট: ১৮ মার্চ ২০২৩ ০৫:১৭
Share: Save:

ইডি হেফাজতে সামান্য অসুস্থ বোধ করছেন গরু পাচার মামলায় ধৃত অনুব্রত মণ্ডল। শুক্রবার দিল্লিতে ইডি-র সদর দফতরে অনুব্রতের আইনজীবীরা তাঁর সঙ্গে দেখা করার পরে এমনটাই দাবি করেছেন। তাঁদের দাবি, অনুব্রত খুবই কাশছেন। অল্প শ্বাসকষ্টও রয়েছে। রাতে অক্সিজেন মাস্ক নিয়ে ঘুমোতে হচ্ছে। হাঁপানির কষ্ট হচ্ছে বলে পাম্প হাতে নিয়ে বসে রয়েছেন। ফলে কথা বলতেও সমস্যা হচ্ছে।

আসানসোল জেল থেকে দিল্লিতে নিয়ে আসার পরে দিল্লির রাউস অ্যাভিনিউ কোর্ট বীরভূমের তৃণমূল জেলা সভাপতিকে ২১ মার্চ পর্যন্ত ইডি হেফাজতে রাখার অনুমতি দিয়েছিল। তাঁর মেয়ে সুকন্যাকে জিজ্ঞাসাবাদের জন্য ডেকে পাঠানো হয়েছে। বুধবার তিনি না আসায় আগামী সোমবার ফের আসতে বলা হয়েছে। ইতিমধ্যে অনুব্রতের হিসাবরক্ষক মণীশ কোঠারিকে গ্রেফতারের পরে তাঁকে জিজ্ঞাসাবাদ শুরু হয়েছে। ইডি সূত্রের খবর, ইডি-র সদর দফতরে দিল্লির প্রাক্তন উপমুখ্যমন্ত্রী মণীশ সিসৌদিয়ার পাশের ঘরেই অনুব্রতকে রাখা হয়েছে। তিনি তদন্তকারীদের জানিয়েছেন, আসানসোল জেলের তুলনায় ইডি-র হেফাজতে ভাল খাবার পাচ্ছেন।

শুক্রবার অনুব্রতের সঙ্গে দেখা করার পরে তাঁর আইনজীবী সম্পৃক্তা ঘোষাল জানান, অনুব্রতের অসুস্থতা নিয়ে তিনি তদন্তকারীদের সঙ্গে কথা বলেছেন। শনিবার সকালেই আদালতের নির্দেশ মাফিক অনুব্রতের রুটিন স্বাস্থ্যপরীক্ষা করানো হবে। অনুব্রত দিল্লি হাই কোর্টে জামিনের আবেদন ও রাউস অ্যাভিনিউ কোর্টের এক্তিয়ার নিয়ে প্রশ্ন তুলে মামলা করেছিলেন। শুক্রবার তার শুনানি হয়নি। ২৩ মার্চ শুনানি হবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE