Advertisement
০৫ মে ২০২৪

যৌনতার ফাঁদে ফেলে প্রতারণা! অর্চনা ও তাঁর স্বামীর অ্যাকাউন্টে কোটি কোটি টাকার লেনদেন

প্রভাবশালীদের যৌনতার জালে ফেলে ব্ল্যাকমেল করে টাকা হাতানোর অভিযোগে গত মাসে গ্রেফতার করা হয়েছে অর্চনা নাগ ও তাঁর স্বামী জগবন্ধু চাঁদকে।

অর্চনা ও তাঁর স্বামী জগবন্ধুর অ্যাকাউন্টে কোটি টাকার লেনদেন করা হয়েছে বলে দাবি ইডির।

অর্চনা ও তাঁর স্বামী জগবন্ধুর অ্যাকাউন্টে কোটি টাকার লেনদেন করা হয়েছে বলে দাবি ইডির। ফাইল চিত্র।

সংবাদ সংস্থা
ভুবনেশ্বর শেষ আপডেট: ২১ নভেম্বর ২০২২ ১৬:০৮
Share: Save:

অর্চনাকাণ্ডে তদন্তে যত পরত খুলছে, ততই একের পর এক চাঞ্চল্যকর তথ্য হাতে পাচ্ছেন তদন্তকারীরা। সহজে টাকা উপার্জন করতে প্রভাবশালীদের যৌনতার জালে জড়িয়ে ব্ল্যাকমেল করে টাকা হাতানোর অভিযোগ উঠেছে ওড়িশার ‘সিরিয়াল ব্ল্যাকমেলার’ অর্চনা নাগের বিরুদ্ধে। ইডির দাবি, গত পাঁচ বছরে এই কারবার করে কয়েক কোটি টাকা হাতিয়েছেন অর্চনা ও তাঁর স্বামী জগবন্ধু চাঁদ।

কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা দাবি করেছে, ২০১৭ সাল থেকে ২০২২ সাল পর্যন্ত অর্চনা ও তাঁর স্বামীর ব্যাঙ্ক অ্যাকাউন্টে আড়াই কোটি টাকার লেনদেন হয়েছে। বিভিন্ন ব্যাঙ্ক থেকে এই পরিমাণ টাকা তাঁদের অ্যাকাউন্টে জমা পড়েছিল। ওই পরিমাণ অর্থ বিভিন্ন প্রভাবশালীদের ফাঁসিয়ে ব্ল্যাকমেল করে অর্চনা ও তাঁর স্বামী পেয়েছিলেন বলে প্রাথমিক ভাবে মনে করছেন তদন্তকারীরা।

এই ঘটনায় ওড়িয়া ছবির প্রযোজক অক্ষয় পারিজাকে মঙ্গলবার তলব করেছে ইডি। অর্চনার বিরুদ্ধে প্রতারণার অভিযোগ দায়ের করেছিলেন তিনি। ওই প্রযোজক ছাড়াও আরও ১২ জনকে তলব করেছে কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা। তাঁদের মধ্যে রয়েছেন কয়েক জন ব্যবসায়ী, বিল্ডার্স, অর্চনার পরিজন।

গত শুক্রবার অর্চনার একটি বিলাসবহুল গাড়ি বাজেয়াপ্ত করেছে ইডি। তদন্তকারী সংস্থার তরফে দাবি করা হয়েছে, অর্চনার গ্রেফতারির পর থেকে ওই গাড়িটির খোঁজ পাওয়া যাচ্ছিল না। উদ্ধার করার সময় গাড়িটির নম্বরপ্লেট ছিল না। স্থানীয়রা দাবি করেছেন, এক অজ্ঞাতপরিচয় ব্যক্তি গাড়িটি ফেলে যান। কে ওই গাড়িটি ফেলে গেলেন, তারও তদন্ত শুরু করেছে ইডি।

সম্প্রতি অর্চনার স্বামীর ঘনিষ্ঠ সহযোগী খগেশ্বর পাত্রকে গ্রেফতার করা হয়েছে। তাঁকে আরও কিছু দিন নিজেদের হেফাজতে চাইবে বলে ইডি সূত্রে খবর। অর্চনার ঘনিষ্ঠ এক মহিলারও খোঁজ করছেন তদন্তকারীরা। তাঁর বিরুদ্ধে লুক আউট নোটিস জারি করা হয়েছে।টাকার লেনদেন

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE