Advertisement
০৮ মে ২০২৪
Shraddha Walker

শ্রদ্ধার দাঁত, চোয়ালের হদিস মিলল? এক মহিলার দেহাংশ উদ্ধারে সন্দেহ দিল্লি পুলিশের

এক মহিলার মাথার খুলি, চোয়াল, দাঁত উদ্ধার করেছে দিল্লি পুলিশ। ওই দেহাংশগুলি শ্রদ্ধার কি না, তা যাচাই করে দেখা হচ্ছে বলে পুলিশ সূত্রে খবর।

শ্রদ্ধা ওয়ালকরের দেহাংশের খোঁজে বিভিন্ন এলাকায় তল্লাশি চালাচ্ছে দিল্লি পুলিশ।

শ্রদ্ধা ওয়ালকরের দেহাংশের খোঁজে বিভিন্ন এলাকায় তল্লাশি চালাচ্ছে দিল্লি পুলিশ। ফাইল চিত্র।

সংবাদ সংস্থা
নয়াদিল্লি শেষ আপডেট: ২১ নভেম্বর ২০২২ ১৩:৪৪
Share: Save:

শ্রদ্ধা ওয়ালকর হত্যাকাণ্ডের তদন্তের নেমে মাথার খুলি, দাঁত, চোয়াল উদ্ধার করল দিল্লি পুলিশ। ওই দেহাংশগুলি এক মহিলার বলে পুলিশ সূত্রে খবর। তবে দেহাংশগুলি শ্রদ্ধারই কি না, তা এখনও পর্যন্ত নিশ্চিত করে কিছু জানানো হয়নি।

মহারাষ্ট্রের পালঘরের তরুণী শ্রদ্ধাকে খুনের পর তাঁর দেহ ৩৫ টুকরো করে বিভিন্ন এলাকায় ছড়িয়েছেন প্রেমিক আফতাব আমিন পুনাওয়ালা। এখনও পর্যন্ত শ্রদ্ধার সব দেহাংশ উদ্ধার করা যায়নি। ফলে এক মহিলার চোয়াল, দাঁত, মাথার খুলি উদ্ধারের ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে। এগুলি শ্রদ্ধারই কি না, তা যাচাই করে দেখা হচ্ছে বলে পুলিশ সূত্রে খবর।

জানা গিয়েছে, উদ্ধার হওয়া দেহাংশগুলি পরীক্ষা করানো হবে। তার পর তা শ্রদ্ধার বাবা বিকাশ ওয়ালকরের ডিএনএ-র সঙ্গে মিলিয়ে নিশ্চিত করা হবে। মেহরৌলী, গুরুগ্রামের বিভিন্ন এলাকায় তল্লাশি অভিযান চালাচ্ছে পুলিশ। রবিবার একটি পুকুরেও তল্লাশি চালানো হয়।

অন্য দিকে, গত সপ্তাহে দিল্লির ছতরপুর এলাকায় আফতাবে ফ্ল্যাট থেকে একটি করাত উদ্ধার করা হয়েছে। কেন করাতটি রাখা ছিল, তা খতিয়ে দেখা হচ্ছে। শ্রদ্ধার দেহ কাটতেই ওই করাতটি ব্যবহার করা হয়েছিল কি না, তা যাচাই করে দেখছে পুলিশ। সম্প্রতি একটি ভিডিয়ো প্রকাশ্যে এসেছে। সেখানে দেখা গিয়েছে, গত ১৮ অক্টোবর বিকেল ৪টে নাগাদ ব্যাগ কাঁধে নিয়ে হাঁটছেন আফতাব। এই ঘটনায় আফতাবের নার্কো পরীক্ষা করানো হবে।

প্রসঙ্গত, একটি ডেটিং অ্যাপের মাধ্যমে শ্রদ্ধা ও আফতাবের আলাপ হয়েছিল। কিছু দিনের মধ্যেই তাঁদের প্রেমের সম্পর্ক তৈরি হয়। পরিবারের অমতে আফতাবের সঙ্গে প্রেমের বাঁধনে জড়িয়েছিলেন শ্রদ্ধা। সেই প্রেমিকের হাতেই খুন হতে হল তাঁকে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Shraddha Walker Shraddha Walker Murder
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE