Advertisement
২৭ এপ্রিল ২০২৪
Narayan Rane

Narayan Rane: গ্রেফতারই ন্যায্য, কেন্দ্রীয় মন্ত্রী নারায়ণ রাণেকে সতর্ক করে বলল আদালত

মহারাষ্ট্র পুলিশ কেন্দ্রীয় মন্ত্রীকে সাত দিন হেফাজতে নেওয়ার জন্য আদালতে আর্জি জানিয়েছিল।

ফাইল চিত্র।

ফাইল চিত্র।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ২৫ অগস্ট ২০২১ ১৩:৫১
Share: Save:

হেফাজতে নেওয়ার প্রয়োজন নেই। গ্রেফতারই ন্যায্য। কেন্দ্রীয় মন্ত্রী নারায়ণ রাণে প্রসঙ্গে বলল রায়গড়ের আদালত। পাশাপাশি তাঁকে সতর্ক করা হয়েছে, একই অপরাধ তিনি যেন বার বার না করেন। আগামী ২ সেপ্টেম্বর নাসিক পুলিশের কাছে তাঁকে হাজিরা দেওয়ারও নির্দেশ দিয়েছে আদালত।

মহারাষ্ট্রের মুখ্যমন্ত্রী উদ্ধব ঠাকরেকে ‘চড় মারা উচিত’ মন্তব্যের জন্য মঙ্গলবার রাণেকে গ্রেফতার করে পুলিশ। প্রায় আট ঘণ্টা পর জামিনে মুক্তি দেওয়া হয় তাঁকে। রায়গড় আদালতে রাণে দাবি করেন, কোনও রকম নোটিস ছাড়াই তাঁকে রাজনৈতিক উদ্দেশ্যপ্রণোদিত ভাবে গ্রেফতার করা হয়েছে।

মহারাষ্ট্র পুলিশ কেন্দ্রীয় মন্ত্রীকে সাত দিন তাদের হেফাজতে নেওয়ার জন্য আদালতে আর্জি জানিয়েছিল। তখন বিচারপতি জানান, গ্রেফতারই ন্যায্য, হেফাজতে নেওয়ার প্রয়োজন নেই। এর পরই রাণেকে ১৫ হাজার টাকার ব্যক্তিগত বন্ডে মুক্তি দেয় আদালত। সেই সঙ্গে তাঁকে সতর্কও করা হয়।

উদ্ধব ঠাকরেকে চড় মারার মন্তব্য ঘিরে মঙ্গলবার মুম্বইয়ে পরিস্থিতি চরমে ওঠে। শিবসেনা এবং বিজেপি কর্মী সমর্থকদের মধ্যে সংঘর্ষ হয়। শিবসেনা কর্মী সমর্থকরা রাণের গ্রেফতারির দাবিতে রাস্তায় নামেন। এই ঘটনায় ক্রমশ চাপ বাড়তে থাকে কেন্দ্রীয় মন্ত্রীর উপর। দিনভর টানটান নাটকের পর শেষে গ্রেফতার করা হয় রাণেকে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Narayan Rane maharashtra
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE