Advertisement
৩০ এপ্রিল ২০২৪
Assam BJP Leader Death

জাতীয় সড়কের পাশ থেকে উদ্ধার অসমের বিজেপি নেত্রীর দেহ, খুন সন্দেহে তদন্ত শুরু করল পুলিশ

রবিবার অসমের গোয়ালপাড়া জেলার সালপাড়া অঞ্চল থেকে উদ্ধার করা হয় বিজেপি নেত্রীর জোনালীর দেহ। পুলিশের সন্দেহ, সুনির্দিষ্ট পরিকল্পনার মাধ্যমে খুন করা হয়েছে তাঁকে। শুরু হয়েছে তদন্ত।

Assam BJP leader Jonali Nath’s body found near highway in Goalpara, probe on

অসমের প্রয়াত বিজেপি নেত্রী জোনালী নাথ। —ফাইল চিত্র।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
গুয়াহাটি শেষ আপডেট: ১২ জুন ২০২৩ ১৪:১৬
Share: Save:

অসমে জাতীয় সড়কের ধার থেকে উদ্ধার করা হল এক বিজেপি নেত্রীর দেহ। রবিবার সে রাজ্যের উপর দিয়ে যাওয়া ১৭ নম্বর জাতীয় সড়কের ধারে একটি দেহ পড়ে থাকার খবর পায় পুলিশ। ঘটনাস্থলে গিয়ে পুলিশ জানতে পারে সেটি বিজেপি নেত্রী জোনালী নাথের দেহ। অসমে গোয়ালপাড়া জেলার বিজেপি সম্পাদক ছিলেন তিনি। তাঁর দেহ উদ্ধারের খবর প্রকাশ্যে আসতেই অসমের রাজনীতিতে চাঞ্চল্য তৈরি হয়েছে। শুরু হয়েছে রাজনৈতিক চাপান-উতোরও।

রবিবার অসমের গোয়ালপাড়া জেলার সালপাড়া অঞ্চল থেকে উদ্ধার করা হয় এই বিজেপি নেত্রীর দেহ। পুলিশের সন্দেহ, সুনির্দিষ্ট পরিকল্পনার মাধ্যমে খুন করা হয়েছে জোনালীকে। যদিও এই বিষয়ে নিশ্চিত হতে তদন্ত প্রয়োজন বলে জানিয়েছে পুলিশ। ইতিমধ্যেই তদন্ত শুরু করে দিয়েছে তারা।

দলীয় নেত্রীর মৃত্যুতে শোকপ্রকাশ করেছে অসম বিজেপি। বিজেপির মুখপাত্র জুরি শর্মা বরদলৈ বলেন, “পরিশ্রম করার ক্ষমতা এবং প্রতিশ্রুতি রক্ষা করতে পারার জন্য জোনালী জেলা রাজনীতিতে জনপ্রিয় ছিলেন।” একই সঙ্গে বলেন, “আমরা আশা করছি, উপযুক্ত তদন্তের মাধ্যমে প্রকৃত সত্যটা প্রকাশ্যে আসবে।” জোনালীর মৃত্যুতে শোকপ্রকাশ করেন অসমের মন্ত্রী বিমল বোড়াও। টুইটারে তিনি বিজেপি নেত্রীর ‘অকালে চলে যাওয়া’কে ‘দলের জন্য বিপুল ক্ষতি’ বলে অভিহিত করে বলেন, “এই ঘটনার সঙ্গে যাঁরা যুক্ত রয়েছেন, আইনি পথেই তাঁদের বিচার হবে।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Assam BJP leader Death
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE