Advertisement
১৯ এপ্রিল ২০২৪
Roof of Stepwell Collapsed

মধ্যপ্রদেশের মন্দিরে পুজো দিতে গিয়ে ৫০ ফুট কুয়োয় পড়ে গেলেন বহু পুণ্যার্থী, মৃত ১৩

রাজ্যের স্বরাষ্ট্রমন্ত্রী নরোত্তম মিশ্র সাংবাদিকদের জানিয়েছেন, এই ঘটনায় ১৩ জনের মৃত্যু হয়েছে। ১১ জনের দেহ উদ্ধার হয়েছে। তাঁদের মধ্যে ১০ জন মহিলা, এক জন পুরুষ রয়েছেন।

Roof of Stepwell collapsed

মন্দিরের ভিতরের সেই কুয়ো। ছবি: সংগৃহীত।

সংবাদ সংস্থা
ইনদওর শেষ আপডেট: ৩০ মার্চ ২০২৩ ১৫:৩২
Share: Save:

রামনবমী উপলক্ষে পুজো দিতে গিয়ে কুয়োর ছাদ ধসে ৫০ ফুট নীচে পড়ে মৃত্যু হল ১৩ জন পুণ্যার্থীর। আহতের সংখ্যাও বহু। বৃহস্পতিবার সকালে ঘটনাটি ঘটেছে মধ্যপ্রদেশের ইনদওরের শ্রী বালেশ্বর মন্দিরে।

রাজ্যের স্বরাষ্ট্রমন্ত্রী নরোত্তম মিশ্র সাংবাদিকদের জানিয়েছেন, এই ঘটনায় ১৩ জনের মৃত্যু হয়েছে। ১১ জনের দেহ উদ্ধার হয়েছে। তাঁদের মধ্যে ১০ জন মহিলা, এক জন পুরুষ রয়েছেন। ১৯ জনকে উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়েছে। কুয়োতে এখনও অনেকে আটকে রয়েছেন বলে আশঙ্কা করা হচ্ছে।

বৃহস্পতিবার সকালে শ্রী বালেশ্বর মন্দিরে কয়েকশো পুণ্যার্থী হাজির হয়েছিলেন। পুজো চলাকালীন বেশ কিছু পুণ্যার্থী মন্দিরের ভিতরেই একটি কুয়োর ছাদে উঠে পড়েন। কুয়োটি বহু পুরনো। সেটির মুখ কংক্রিটের ছাউনি দিয়ে ঢেকেও দেওয়া হয়েছিল। সেই ছাউনির উপর উঠতেই এই দুর্ঘটনা ঘটে বলে পুলিশ সূত্রে খবর।

প্রত্যক্ষদর্শীদের কয়েক জন দাবি করেছেন, কংক্রিটের চাঙড়ের নীচে বেশি কিছু লোক চাপা পড়ে রয়েছেন। তাঁদের দ্রুত উদ্ধারের চেষ্টা চালাচ্ছে পুলিশ, দমকল এবং রাজ্য বিপর্যয় মোকাবিলা বাহিনী। এই ঘটনায় দুঃখপ্রকাশ করেছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী এবং মধ্যপ্রদেশের মুখ্যমন্ত্রী শিবরাজ সিংহ চৌহান। গোটা পরিস্থিতির উপর নজর রাখতে নির্দেশ দেওয়া হয়েছে প্রশাসনকে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Indore Roof collapsed
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE