Advertisement
০৪ মে ২০২৪
Fire

বাস ডিপোতে আগুন, বেঙ্গালুরুতে পুড়ে ছাই হয়ে গেল ১৮টি বাস

দমকল বিভাগের এক ডেপুটি ডিরেক্টর গুরুলিঙ্গাইয়া জানিয়েছেন, ওই বাস ডিপোটে ১৮টি বাস দাঁড়িয়ে ছিল। সেগুলিতে আগুন ধরে পুরোপুরি পুড়ে যায়।

image of fire

বেঙ্গালুরুর বাস ডিপোতে আগুন। ছবি: টুইটার।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
বেঙ্গালুরু শেষ আপডেট: ৩০ অক্টোবর ২০২৩ ১৯:১৩
Share: Save:

বাস ডিপোয় আগুন। পুড়ে গেল ১৮টি বাস। বেঙ্গালুরুর বীরভদ্রনগর গ্যারাজে এই আগুন ধরেছে। ঘটনাস্থলে পৌঁছেছে দমকলের ১০টি ইঞ্জিন। ঘটনায় কেউ হতাহত হননি।

আগুন লাগার ভিডিয়ো সমাজমাধ্যমে পোস্ট করেছে সংবাদ সংস্থা এএনআই। তাতে দেখা গিয়েছে, বাস ডিপো থেকে কুণ্ডলী পাকিয়ে কালো ধোঁয়া বার হচ্ছে। দমকল বিভাগের এক ডেপুটি ডিরেক্টর গুরুলিঙ্গাইয়া জানিয়েছেন, ওই বাস ডিপোটে ১৮টি বাস দাঁড়িয়ে ছিল। সেগুলিতে আগুন ধরে পুরোপুরি পুড়ে যায়। আগুন লাগার কারণ এখনও জানা যায়নি। তবে গুরুলিঙ্গাইয়া জানিয়েছেন, ওই বাস ডিপোতে প্রচুর দাহ্য বস্তু ছিল। সেগুলিতে আগুন লেগে বিপত্তি ঘটতে পারে।

ওই ডিপোর পাশেই ছিল একটি গ্যারেজ। মনে করা হচ্ছে, গ্যারেজে শর্ট সার্কিটের কারণেও আগুন ছড়াতে পারে। গুরুলিঙ্গাইয়ার কথায়, ‘‘শ্রমিকেরা ঝালাই এবং ওয়্যারিংয়ের কাজ করেন। পেট্রোলিয়ামের তৈরি জিনিসপত্রও রয়েছে গ্যারাজে। সব কিছু পুড়ে গিয়েছে। তাই এখনই আগুন লাগার কারণ নিয়ে মন্তব্য করব না।’’ ডিপোর কর্মীরা যথেষ্ট সচেতন ছিলেন না বলেও জানিয়েছেন ওই দমকল আধিকারিক। তিনি জানিয়েছেন, ডিপোতে আগুন নেভানোর যন্ত্র ছিল না। তবে খোলা জায়গায় আগুন লাগায় উপস্থিত লোকজন পালিয়ে গিয়েছেন। হতাহত হননি কেউ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Fire Bus depot
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE