Advertisement
৩০ এপ্রিল ২০২৪
Dance

সুস্মিতার ‘দিলবর’ গানে ভরা বাজারে নাচ তরুণীর, তবে নজর কাড়লেন এক অটোচালক

এক টুইটার গ্রাহক বলেছেন, “তরুণীর পিছনে যে ব্যক্তি ছিলেন, তিনি তরুণীর তুলনায় অনেক ভাল নেচেছেন।” আবার এক জন লিখেছেন, “আমি ওই ঘটনাস্থলে থাকলে হাসতে হাসতে মরেই যেতাম।”

তরুণীর নাচের তালে পা মেলালেন অটোচালক। ছবি সৌজন্য টুইটার।

তরুণীর নাচের তালে পা মেলালেন অটোচালক। ছবি সৌজন্য টুইটার।

সংবাদ সংস্থা
নয়াদিল্লি শেষ আপডেট: ০৮ অক্টোবর ২০২২ ১৫:১৮
Share: Save:

ভরা বাজারের মাঝে সুস্মিতা সেনের জনপ্রিয় ‘দিলবর’ গানের তালে নাচছিলেন এক তরুণী। কিন্তু ঠিক একই কাজ করে সব আকর্ষণ কেড়ে নিলেন এক অটোচালক!

জানা গিয়েছে, ওই তরুণী এক জন প্রভাবী। নানা রকম নাচের রিল তৈরি করে সমাজমাধ্যমে ছাড়েন। এ বার রিলের জন্য তিনি বেছে নিয়েছিলেন বাজার। সবাই তখন কেনাকাটায় ব্যস্ত।

হঠাৎই তরুণী ভরা বাজারে নাচা শুরু করলেন ‘দিলবর’ গানের তালে। কিন্তু তাঁকে যে অন্য এক জন অনুকরণ করছেন, সেটা খেয়ালই করেননি তরুণী। তাঁর ঠিক পিছনেই তরুণীর নাচের ভঙ্গিমাকে প্রায় নকল করছিলেন এক অটোচালক। ভিডিয়োটি ভাইরাল হতেই তরুণীর নাচকে টেক্কা দিয়ে নেটিজেনদের নজর কেড়ে নিয়েছেন ওই অটোচালক।

ঘটনাটি কোথাকার তা অবশ্য জানা যায়নি। তবে ‘চিলড যোগী’ নামে একটি টুইটার অ্যাকাউন্টে সেই ভিডিয়ো শেয়ার হতেই নানা রকম প্রতিক্রিয়া এসেছে। এক টুইটার গ্রাহক বলেছেন, “তরুণীর পিছনে যে ব্যক্তি ছিলেন, তিনি তরুণীর তুলনায় অনেক ভাল নেচেছেন।” আবার এক জন লিখেছেন, “আমি ওই ঘটনাস্থলে থাকলে হাসতে হাসতে মরেই যেতাম।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Dance Auto Driver
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE