Advertisement
২০ এপ্রিল ২০২৪
Fight

‘বাপ তো বাপ হোতা হ্যায়’, বিয়েবাড়িতে এই গান বাজতেই রক্তারক্তি কাণ্ড

সম্প্রতি উত্তরপ্রদেশে পুরসভা নির্বাচন হয়েছে। সেই নির্বাচনে হার-জিতের আঁচ বিয়েবাড়িতেও পৌঁছয়। কিন্তু একটি গান নিয়ে রাজনীতি উত্তপ্ত হয়ে উঠবে, সেটি কেউ আঁচ করতে পারেননি।

Rucjus in wedding ceremony

বিয়েবাড়িতে হাতাহাতি। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
ঝাঁসি শেষ আপডেট: ২৫ মে ২০২৩ ১৮:০৭
Share: Save:

একটি গান নিয়ে বিয়েবাড়ির অনুষ্ঠানেই হাতাহাতিতে জড়িয়ে পড়লেন দু’টি রাজনৈতিক দলের সমর্থক। বিয়েবাড়িতে অতিথি হিসাবে এসেছিলেন তাঁরা। অনুষ্ঠানও ঠিক মতোই চলছিল। সকলে আনন্দে মেতে ছিলেন। কিন্তু একটি গানই সেই আনন্দের পরিবেশকে আতঙ্কে বদলে দিয়েছিল।

পুলিশ সূত্রে খবর, বিয়েবাড়িতে একের পর এক গান চলছিল। সবাই আনন্দে মেতে ছিলেন। কিন্তু ‘বাপ তো বাপ হোতা হ্যায়’ গান চালু হতেই সেই আনন্দ বদলে যায় হাতাহাতিতে। বিয়েবাড়িতে আসা দুই রাজনৈতিক দলের সমর্থদের মধ্যে এই গান নিয়ে বচসা শুরু হয়। তার পর সেই বচসা হাতাহাতিতে পৌঁছয়। ঘটনাটি উত্তরপ্রদেশের ঝাঁসির।

পুলিশ সুপার (গ্রামীণ) গোপীনাথ জানিয়েছেন, ‘বাপ তো বাপ হোতা হ্যায়’ গান নিয়েই ঝামেলার সূত্রপাত। পরিস্থিতি এমন পর্যায়ে পৌঁছয় যে পুলিশকে খবর দেন স্থানীয়রা। পুলিশ এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। গোপীনাথ জানিয়েছেন, এই ঘটনা শুধু হাতাহাতিতেই থামেনি, দু’পক্ষই পরস্পরের দিকে ইট, পাথর এবং বোতল ছোড়ে। আর তাতেই বেশ কয়েক জন আহত হন।

সম্প্রতি উত্তরপ্রদেশে পুরসভা নির্বাচন হয়েছে। সেই নির্বাচনে হার-জিতের আঁচ বিয়েবাড়িতেও পৌঁছয়। কিন্তু একটি গান নিয়ে রাজনীতি উত্তপ্ত হয়ে উঠবে, সেটি কেউ আঁচ করতে পারেননি। এই ঘটনায় কয়েক জনকে আটক করা হয়েছে বলে পুলিশ সূত্রে খবর।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Fight UP Wedding Ceremony
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE