Advertisement
০৮ মে ২০২৪
Death

সিলিন্ডার ফেটে মৃত্যু বেলুন বিক্রেতার! গুরুতর জখম এক শিশু-সহ দুই

দীপ সিংহ নামে বেলুন ব্যবসায়ী সিলিন্ডারে ক্যালসিয়াম কার্বাইড এবং জল ভরে রেখেছিলেন। গভীর রাতে আচমকা বিস্ফোরণের শব্দে চমকে যান প্রতিবেশীরা।

—প্রতিনিধিত্বমূলক ছবি।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
নয়াদিল্লি শেষ আপডেট: ২৯ অক্টোবর ২০২৩ ১৭:৫৬
Share: Save:

গ্যাস বেলুনের জন্য রাখা সিলিন্ডার ফেটে মৃত্যু হল এক বেলুন বিক্রেতার। গুরুতর আহত দু’জন। তাতে রয়েছে একটি ছয় বছরের শিশুও। দক্ষিণ দিল্লির সঙ্গম বিহারের ঘটনা।

পুলিশ সূত্রে খবর, মৃত বেলুন বিক্রেতার নাম দীপ সিংহ। সঙ্গম বিহারে একটি ভাড়া বাড়িতে থাকতেন তিনি। বিস্ফোরণের ঘটনা ঘটে গভীর রাতে। পরের দিন বেলুন বিক্রি করতে যাওয়ার জন্য প্রস্তুতি নিয়ে রেখেছিলেন দীপ। সিলিন্ডারে ক্যালসিয়াম কার্বাইড এবং জল ভরে রেখেছিলেন তিনি। গভীর রাতে আচমকা বিস্ফোরণের শব্দে চমকে যান প্রতিবেশীরা। ঘুম থেকে উঠে বসেন অনেকে। স্থানীয়রা দেখেন দীপের ভাড়া বাড়ির একাংশ ধসে গিয়েছে। ঘরের মধ্যে ছড়িয়ে ছিটিয়ে পড়ে রয়েছেন তিন জন। তাঁরা সঙ্গে সঙ্গে থানায় খবর পাঠিয়েছিলেন। তড়িঘড়ি তিন জনকে হাসপাতালে ভর্তিও করান। কিন্তু বেলুন বিক্রেতা দীপকে আর বাঁচানো যায়নি। বাকি দু’জনের শারীরিক অবস্থাও আশঙ্কাজনক বলে জানাচ্ছে পুলিশ।

মৃত দীপের প্রতিবেশীরা জানাচ্ছেন, বহু বছর ধরে বেলুন বিক্রি করতেন তিনি। বেলুন বিক্রি করে সংসার চলত। কিন্তু কী ভাবে ওই বিস্ফোরণ হল, কেউ বুঝতে পারছেন না। পুলিশ জানিয়েছে, দীপ যে বাড়িতে ছিলেন তার নীচের তলাতেও বাসিন্দা ছিলেন। কী ভাবে বিস্ফোরণ হল, তা তদন্ত করে দেখা হচ্ছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Death Balloon
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE