Advertisement
০২ মে ২০২৪
dance teacher

২ হাজার টাকায় বন্ধুদের কাছে প্রাক্তন প্রেমিকার শরীর বিক্রি! বেঙ্গালুরুতে অভিযুক্ত নাচের শিক্ষক

সম্পর্ক ভাঙার শাস্তি হিসাবে বন্ধুদের কাছে টাকার বিনিময়ে প্রাক্তন প্রেমিকার শরীর বিক্রি করার অভিযোগ অ্যান্ডির বিরুদ্ধে। বাধ্য হয়ে পুলিশে অভিযোগ দায়ের করেন তরুণী। তদন্ত শুরু হয়েছে।

representational image

— প্রতীকী ছবি।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
বেঙ্গালুরু শেষ আপডেট: ০২ অগস্ট ২০২৩ ১১:৩৭
Share: Save:

প্রেমের সম্পর্ক ভেঙে দেওয়ার শাস্তি টাকার বিনিময়ে প্রাক্তন প্রেমিকাকে বন্ধুদের সঙ্গে শারীরিক সম্পর্ক স্থাপনে বাধ্য করা। এমনই রোমহর্ষক ঘটনা ঘটেছে কর্নাটকের রাজধানী বেঙ্গালুরুতে। অভিযোগের তির ২৮ বছর বয়সি এক যুবকের বিরুদ্ধে। তিনি পেশায় একটি স্কুলের নাচের শিক্ষক। প্রেমের সম্পর্ক ভাঙার পর জোর করে তরুণীকে বার বার ধর্ষণেরও অভিযোগ উঠেছে তাঁর বিরুদ্ধে।

উত্তর বেঙ্গালুরুর বাসিন্দা অ্যান্ডি জর্জ। একটি স্কুলে নাচের শিক্ষকের চাকরি করেন। সমাজমাধ্যমে দু’বছর আগে অ্যান্ডির সঙ্গে আলাপ হয় ২৩ বছরের এক তরুণীর। তা পরবর্তী কালে প্রেমের সম্পর্কে গড়ায়। যুগলে একসঙ্গে বিভিন্ন জায়গায় ঘুরতেও গিয়েছেন। নিজেদের ঘনিষ্ঠ মুহূর্তের ছবি ধরা ছিল অ্যান্ডির মোবাইল ফোনে। গোলমালের সূত্রপাত ২০২১-এর জুন মাসে। অ্যান্ডির স্বভাবের কথা জেনে সম্পর্ক থেকে বেরিয়ে আসেন তরুণী। তাতেই রাগে অগ্নিশর্মা হয়ে নিজের মোবাইলে রেখে দেওয়া তাঁদের ঘনিষ্ঠ মুহূর্তের ছবি ভাইরাল করিয়ে দেওয়ার হুমকি দেন অ্যান্ডি। হুমকির মুখে অ্যান্ডির কথা মেনে নেন তরুণী। অভিযোগ, বার বার ধর্ষণ করা হয় তাঁকে। এখানেই শেষ নয়।

অভিযোগ, এর পর অ্যান্ডি তাঁর দুই বন্ধু সন্তোষ এবং শশীকে টাকার বিনিময়ে প্রাক্তন প্রেমিকাকে ‘ভোগ’ করতে দেন। এ জন্য দু’জনের কাছ থেকে অ্যান্ডি ২ হাজার এবং ৩ হাজার টাকা করে নেন। তার পর চাপ দিয়ে প্রাক্তন বান্ধবীকে দুই বন্ধুর সঙ্গে শারীরিক সম্পর্ক স্থাপনে বাধ্য করেন অ্যান্ডি। সেই ছবিও নিজের ফোনে তুলে রাখেন তিনি। আবারও চলতে থাকে ‘ব্ল্যাকমেল’ পর্ব।

একটা সময় তরুণী বাধ্য হয়ে পুলিশের দ্বারস্থ হন। দায়ের হয় লিখিত অভিযোগ। বেঙ্গালুরু উত্তর-পূর্বের ডিসি লক্ষ্মী প্রসাদ জানিয়েছেন, অভিযোগ নথিভুক্ত হয়েছে। অভিযুক্ত অ্যান্ডিকে গ্রেফতার করেছে পুলিশ। অভিযুক্তের কাছ থেকে ছবি, ভিডিয়ো, পেন ড্রাইভ, ল্যাপটপ এবং মোবাইল ফোনটি বাজেয়াপ্ত করা হয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

rape arrest
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE