Advertisement
২৭ এপ্রিল ২০২৪
bengaluru

Arrest: ফেসবুকে বন্ধুর সঙ্গে সেলফি, খুনে অভিযুক্ত পলাতক গ্রেফতার পাঁচ বছর পর

জামিনে মুক্তি পেয়ে নিরুদ্দেশ হয়ে যায় খুনে অভিযুক্ত। পাঁচ বছর পর বন্ধুর সঙ্গে সেলফি। ফেসবুকে অভিযুক্তকে দেখেই গ্রেফতার করল পুলিশ।

পাঁচ বছর পর ফের গ্রেফতার খুনে অভিযুক্ত মধুসূদন।

পাঁচ বছর পর ফের গ্রেফতার খুনে অভিযুক্ত মধুসূদন। ফাইল চিত্র

সংবাদ সংস্থা
বেঙ্গালুরু শেষ আপডেট: ২৪ মে ২০২২ ১৮:১২
Share: Save:

প্রায় পাঁচ বছর ধরে পলাতক এক অভিযুক্তকে ফেসবুকের নিজস্বী দেখে গ্রেফতার করল পুলিশ। ঘটনাটি ঘটে কর্নাটকের আড়ুগোড়ি এলাকায়। সূত্রে খবর, অভিযুক্তের নাম মধুসূদন ওরফে মধু। মাইসুরুর বাসিন্দা তিনি।

এমবিএ ডিগ্রি লাভ করার পর বেসরকারি এক ব্যাঙ্কে কাজ করতে শুরু করেন মধু। পরে শ্রীরঙ্গ অভিষেক নামে এক জনের সঙ্গে লেনদেনের ব্যবসায় জড়িয়ে পড়েন তিনি। উদয় রাজ সিংহ এবং তাঁর স্ত্রী সুশীলা সোনা ও হিরে মেশানো একটি শৌখিন গলার হার বিক্রি করার উদ্দেশে নেটমাধ্যমে বিজ্ঞাপন দেন। এই বিজ্ঞাপন দেখেই মধু ও অভিষেক ওই দম্পতিকে খুন করে হার চুরি করার ছক কষে।

২০১৪ সালে এই হত্যাকাণ্ডের সঙ্গে জড়িত মধু ও অভিযেক-সহ আরও পাঁচ জনকে খুনের অভিযোগে গ্রেফতার করা হয়। তিন বছর জেলে কাটিয়ে জামিন পায় মধু। মুক্তি পেয়েই পালিয়ে যায় সে। পাঁচ বছর কোনও হদিস মেলেনি। বন্ধুর সঙ্গে সেলফি তোলাই কাল হল। এই সেলফিই ফেসবুকে পোস্ট করেন মধুর বন্ধু। ব্যস, নিরুদ্দেশ মধুর হদিস দিয়ে অচেনা নম্বর থেকে পুলিশের কাছে ফোন। সময় নষ্ট করেনি বেঙ্গালুরু পুলিশও। পাঁচ বছর পর ফের গ্রেফতার খুনে অভিযুক্ত মধুসূদন। গত পাঁচ বছরে কখনও পটনায়, কখনও পুণেতে নিজের নাম বদল করে বিভিন্ন পদে কাজ করেছে মধু। গত রবিবার বেঙ্গালুরুতে এক বন্ধুর সঙ্গে দেখা করতে যায় সে। সেই বন্ধুর সঙ্গেই শপিং মলে ঘুরতে গিয়ে সেলফি তুলেছিলেন দু’জনে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

bengaluru Murder Suspect Arrested
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE