Advertisement
০১ মে ২০২৪
set fire

দূরসম্পর্কের আত্মীয়ার সঙ্গে প্রেম! যুবকের গায়ে আগুন ধরানোর অভিযোগ তরুণীর পরিবারের বিরুদ্ধে

পুলিশ সূত্রে জানা গিয়েছে, আক্রান্তের নাম শশাঙ্ক। এসিএস ইঞ্জিনিয়ারিং কলেজের প্রথম বর্ষে পড়াশোনা করেন তিনি। অভিযোগ, তাঁকে অপহরণ করে শহরের প্রান্তে নিয়ে গিয়ে গায়ে আগুন ধরানো হয়।

image of fire

ছবি: প্রতিনিধিত্বমূলক।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
বেঙ্গালুরু শেষ আপডেট: ১৭ জুলাই ২০২৩ ১৪:৫৩
Share: Save:

১৮ বছরের এক তরুণকে অপহরণ করে গায়ে আগুন ধরানোর অভিযোগ। বেঙ্গালুরুর রাজরাজেশ্বরী নগরের ঘটনা। অভিযোগ, দূরসম্পর্কের এক আত্মীয়ার সঙ্গে সম্পর্ক রয়েছে তাঁর। সে কারণে তরুণীর পরিবার এই কাণ্ড ঘটিয়েছে।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, আক্রান্তের নাম শশাঙ্ক। এসিএস ইঞ্জিনিয়ারিং কলেজের প্রথম বর্ষে পড়াশোনা করেন তিনি। অভিযোগ, তাঁকে অপহরণ করে শহরের প্রান্তে নিয়ে গিয়ে গায়ে আগুন ধরানো হয়। বেঙ্গালুরুর ভিক্টোরিয়া হাসপাতালে তাঁর চিকিৎসা চলছে। কুম্বলাগড়ু পুলিশ মামলা দায়ের করে তদন্ত শুরু করেছে।

শশাঙ্কের বাবা রঙ্গনাথ জানিয়েছেন, যে মেয়েটির সঙ্গে তাঁর ছেলের সম্পর্ক রয়েছে, তিনি তাঁদের দূরসম্পর্কের আত্মীয়। গত দু’সপ্তাহ ধরে নিজেদের বাড়িতে শশাঙ্ক এবং ওই মেয়েটি দেখা করেছেন। তাতেই চটে যায় মেয়েটির পরিবার। শশাঙ্ককে হুমকিও দেন তাঁরা। মেয়েটির এক কাকা শশাঙ্ককে খুনের হুমকিও দেন। এর পর শশাঙ্ক মেয়েটির থেকে দূরে চলে যায় বলে জানিয়েছেন রঙ্গনাথ।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, গত শনিবার কলেজ থেকে ফিরছিলেন শশাঙ্ক। তখন মেয়েটির পরিবারের সাত জন গাড়িতে চেপে এসে তাঁকে অপহরণ করে নিয়ে যান। কানিমিনিকে টোল প্লাজার কাছে গিয়ে তাঁর গায়ে আগুন ধরানো হয় বলে খবর।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

set fire lover bengaluru
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE