Advertisement
০৬ মে ২০২৪
police

Murder: স্বামীকে হত্যার ছক, সস্‌ মাখানো শরীরের ছবি তুলে স্ত্রীকে পাঠালেন ভাড়াটে খুনিরা

স্বামীকে খুনের চক্রান্ত করেছিলেন এক তরুণী। ভাড়াটে খুনিরা তাঁকে হত্যার সাহস পাননি। সস্‌ মাখিয়ে স্বামীর শরীরের ছবি পাঠিয়ে দেন স্ত্রীকে।

—প্রতীকী ছবি

সংবাদ সংস্থা
বেঙ্গালুরু শেষ আপডেট: ২২ অগস্ট ২০২২ ২২:১৫
Share: Save:

বিবাহ বহির্ভূত সম্পর্ক ছিল তরুণীর। স্বামীকে খুন করতে তিন জনকে ভাড়া করেন। সেই তিন জন যদিও শেষ পর্যন্ত খুন করার সাহস জোটাতে পারেননি। যাঁকে খুন করার কথা, তাঁর গায়ে সস্‌ মাখিয়ে ছবি পাঠিয়ে দেন। বেঙ্গালুরুর এই ঘটনায় শেষ পর্যন্ত গ্রেফতার হয়েছেন ওই তরুণী, তাঁর মা এবং তিন জন ভাড়াটে খুনি।

ধৃত মহিলার নাম অনুপল্লবী। বয়স ২৬ বছর। নবীন কুমারের সঙ্গে বিয়ে হয় তাঁর। নবীন পেশায় ক্যাবচালক। তাঁরা থাকতেন পিনিয়ার কাছে ডোড্ডাবিডারাকাল্লুতে। হিমবন্ত কুমার নামে এক যুবকের সঙ্গে সম্পর্কে জড়িয়ে পড়েন অনুপল্লবী। দু’জনে মিলে নবীন কুমারকে খুনের ষড়যন্ত্র করেন।

নবীনকে খুনের জন্য তিন জনকে ভাড়া করেন অনুপল্লবী। তাঁদের নাম হরিশ, নাগারাজু, মুগিলান। তিন জনকে দু’লক্ষ টাকা দেওয়ার প্রতিশ্রুতি দেন। আগাম হিসাবে ৯০ হাজার টাকাও দেন। বাকি টাকা কাজ সারার পর দেবেন বলে জানিয়েছিলেন।

২৩ জুলাই নবীনকে অপহরণ করে তামিলনাড়ুতে নিয়ে যান তিন জন। কিন্তু খুন করার সাহস জোগাতে পারেননি। উল্টে নবীনের সঙ্গে বন্ধুত্ব হয়ে যায় তাঁদের। চার জনে পার্টিও করেন। অন্য দিকে, অনুপল্লবী খুনের জন্য তাগাদ দিলে নবীনের গায়ে কেচাপ মাখিয়ে ছবি পাঠিয়ে দেন হরিশরা।

দেখে ভয় পেয়ে আত্মহত্যা করেন অনুপল্লবীর প্রেমিক হিমবন্ত। ৬ অগস্ট তামিলনাড়ু থেকে ফিরে আসেন হিমবন্ত। থানায় সব কথা জানান। তার পরেই গ্রেফতার হন অনুপল্লবী এবং তিন ভাড়াটে খুনি। গোটা ঘটনায় জড়িত থাকার অভিযোগে গ্রেফতার হন অনুপল্লবীর মা আম্মোজাম্মা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

police bengaluru Murder
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE