Advertisement
১১ মে ২০২৪
Rahul Gandhi

রাহুলের ‘যাত্রা’য় নতুন চমক, তেলঙ্গানায় মিছিলের সামনের সারিতে হাজির ‘সড়ক’-এর অভিনেত্রী

সেপ্টেম্বর থেকে শুরু হয়ে এক মাসেরও কিছুটা বেশি সময় অতিক্রম করল রাহুলের ‘ভারত জোড়ো যাত্রা’। বর্তমানে ওই কর্মসূচি চলছে তেলঙ্গানায়। বুধবার সেই মিছিলেই নয়া চমক।

তেলঙ্গনায় ‘ভারত জোড়ো যাত্রা’য় রাহুল গান্ধী।

তেলঙ্গনায় ‘ভারত জোড়ো যাত্রা’য় রাহুল গান্ধী। ছবি: পিটিআই

নিজস্ব সংবাদদাতা
নয়াদিল্লি শেষ আপডেট: ০২ নভেম্বর ২০২২ ১৩:৪৫
Share: Save:

কংগ্রেস নেতা রাহুল গান্ধীর ‘ভারত জোড়ো যাত্রা’য় দেখা গেল নয়া চমক। তেলঙ্গনায় মিছিলে সামনের সারিতে থেকে পা মেলালেন বলিউড অভিনেত্রী এবং পরিচালক পূজা ভাট। বুধবার হায়দরাবাদের শামসাবাদ এলাকা থেকে শুরু হয়েছিল মিছিল। সেখানেই দেখা যায় ‘সড়ক’-এর অভিনেত্রীকে।

সেপ্টেম্বর থেকে শুরু হয়ে এক মাসেরও কিছুটা বেশি সময় অতিক্রম করল রাহুলের ‘ভারত জোড়ো যাত্রা’। বর্তমানে ওই কর্মসূচি চলছে তেলঙ্গানায়। বুধবার সেখানকার মিছিলে দেখা যায় পূজাকে। রাহুলের সঙ্গে মিছিলের সামনের সারিতেই ছিলেন তিনি। সেই ছবি এবং ভিডিয়ো শেয়ার করেছে কংগ্রেস। সেই ভিডিয়োয় দেখা গিয়েছে, হাঁটতে হাঁটতে রাহুলের সঙ্গে কথা বলছেন পূজা।

রাহুল গান্ধীর সঙ্গে পূজা ভাট।

রাহুল গান্ধীর সঙ্গে পূজা ভাট। ছবি: পিটিআই

গত ৭ সেপ্টেম্বর তামিলনাড়ুর কন্যাকুমারী থেকে শুরু হয়েছে রাহুলের ওই যাত্রা। ১২টি রাজ্য ঘুরে ওই যাত্রা শেষ হবে শ্রীনগরে। ১৫০ দিন ধরে চলবে ওই যাত্রা। ইতিমধ্যেই তামিলনাড়ু, কেরল, অন্ধ্রপ্রদেশ এবং কর্নাটক সফর শেষ করে রাহুলের ‘ভারত জোড়ো যাত্রা’ এখন তেলঙ্গানায়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE