Advertisement
২৭ এপ্রিল ২০২৪
dunlop

ডানলপে বিস্ফোরণের শব্দ, বহুতলে আগুন, ফ্ল্যাটে একাধিক মহিলা-শিশুর আটকে থাকার আশঙ্কা

বহুতলের ভিতরে আছে ব্যাঙ্ক, রয়েছে রেস্তরাঁ, এমনকি বেশ কয়েকটি দোকানঘরও। ঘটনাস্থলে পৌঁছে গিয়েছে দমকলের তিনটি ইঞ্জিন। চলছে ল্যাডার দিয়ে উদ্ধারকাজ।

ঘটনাস্থলে উপস্থিত দমকলের তিনটি ইঞ্জিন। চলছে উদ্ধারকাজ।

ঘটনাস্থলে উপস্থিত দমকলের তিনটি ইঞ্জিন। চলছে উদ্ধারকাজ। নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০২ নভেম্বর ২০২২ ১২:১৫
Share: Save:

প্রবল বিস্ফোরণে কাঁপল ডানলপের মোড়ের কাছের একটি বহুতল। প্রাথমিক তদন্তে অনুমান বহুতলের তিনতলার একটি ফ্ল্যাটে সিলিন্ডার ফেটে এই বিস্ফোরণ হয়েছে। ইতিমধ্যেই ওই বহুতলে আগুন ছড়িয়ে পড়েছে। ওই বহুতলে অনেকে আটকে রয়েছেন বলেও আশঙ্কা করছেন স্থানীয় বাসিন্দারা। স্থানীয়দের আশঙ্কা, বেশ কয়েক জন মহিলা এবং শিশু এখনও ওই বহুতলে আটকে আছে। বুধবার সকাল ১১টার কিছু সময় পরে ওই বহুতলে আগুন লাগে। সাড়ে ১১টা নাগাদ দমকলে খবর দেন স্থানীয়রা। তবে এই ঘটনায় এখনও কোনও হতাহতের খবর পাওয়া যায়নি।

দমকলের তিনটি ইঞ্জিন ইতিমধ্যেই ঘটনাস্থলে পৌঁছেছে। ল্যাডার দিয়ে উদ্ধারকাজ চলছে। বিচ্ছিন্ন করা হয়েছে বিদ্যুৎ সংযোগও। যদিও দমকল সূত্রে খবর যে তলায় বিস্ফোরণ হয়েছে সেটি ফাঁকাই পড়েছিল।

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, বহুতলের ভিতরে একটি ব্যাঙ্ক এবং একটি রেস্তরাঁ রয়েছে। এমনকি, বেশ কয়েকটি দোকানঘরও রয়েছে নীচের তলায়। বুধবার সকালে বিস্ফোরণের আওয়াজ শুনেই বহুতল থেকে হুড়মুড়িয়ে বেরিয়ে আসেন ভিতরে থাকা মানুষেরা। বহুতল থেকে বাইরে বেরিয়ে আসেন ব্যাঙ্ক কর্মীরাও।

আগুন নেভানোর পাশাপাশি, কী ভাবে এই আগুন লাগল, তা নিয়েও বিস্তারিত তদন্ত শুরু করেছে দমকল।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

dunlop Fire Accident Fire
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE