Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Sword

Father with a sword: মেয়ে পোশাক পায়নি কেন? তরোয়াল নিয়ে স্কুলে ঢুকে তাণ্ডব বাবার

অভিযুক্ত আকবরের অভিযোগ, স্কুলের সবাই পোশাকের জন্য টাকা পেয়ে গিয়েছে। এক মাত্র তাঁর মেয়েই টাকা পায়নি। তাই নতুন পোশাকও হয়নি মেয়ের।

প্রতীকী ছবি।

সংবাদ সংস্থা
আরারিয়া শেষ আপডেট: ০৮ জুলাই ২০২২ ১৮:০৭
Share: Save:

বিহারের আরারিয়া জেলায় তরোয়াল হাতে নিয়ে স্কুলে ঢুকে তাণ্ডব চালালেন এক বাবা। সেই ভিডিয়ো ভাইরাল হয়েছে নেটমাধ্যমে। ওই ব্যক্তির বিরুদ্ধে থানায় অভিযোগ জানিয়েছে সংশ্লিষ্ট স্কুল কর্তৃপক্ষ। জানা গিয়েছে, মেয়ে স্কুলের পোশাক না পাওয়ায় ক্ষুব্ধ হয়ে ওই কাণ্ড ঘটান ব্যক্তি।

আরারিয়ার জোকিহাট ব্লকের একটি স্কুলে তখন ক্লাস চলছিল পুরোদমে। আচমকাই আকবর নামে ওই ব্যক্তি হাতে তরোয়াল নিয়ে স্কুলে ঢুকে পড়েন। আকবরের অভিযোগ, স্কুলের সব ছাত্রছাত্রী পোশাকের জন্য টাকা পেলেও তাঁর মেয়ে তা পায়নি। তাই স্কুলের পোশাকও হয়নি তাঁর। এই ক্ষোভেই তিনি স্কুলে ঢুকে শিক্ষকদের ২৪ ঘণ্টার সময়সীমা বেঁধে দেন। স্কুলের শিক্ষকদের অভিযোগ, আকবর তাঁদের হুমকির সুরে বলেন, এক দিনের মধ্যে মেয়ে টাকা না পেলে তিনি আবার আসবেন।

এই ঘটনায় স্কুলে তোলপাড় পড়ে যায়। কিন্তু কেন তাঁর মেয়ে পোশাকের টাকা পায়নি, তা নিয়ে স্কুল কর্তৃপক্ষ কিছু জানাননি। আকবরের বিরুদ্ধে থানায় এফআইআর করেন স্কুলের প্রধান শিক্ষক জাহাঙ্গির। খবর পেয়ে স্কুলে যান স্থানীয় বিডিও। তাঁকে ঘটনার কথা জানানো হয়েছে। আকবরের তরোয়াল হাতে তাণ্ডবের ভিডিয়ো নেটমাধ্যমে ভাইরাল হয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Sword Bihar father uniform
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE