Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Bihar

পড়শি রাজ্য বিহারে গঙ্গায় শতাধিক দেহ, করোনায় মৃত বলে জল্পনা, শঙ্কা, উদ্বেগ

স্থানীয়দের অনুমান, গঙ্গার অপর পাড়ে উত্তরপ্রদেশ, ওই দিক দিয়েই ভেসে এসেছে দেহগুলি। আপাতত জেলা প্রশাসনকে গোটা বিষয়টি জানানো হয়েছে।

নিজস্ব চিত্র

সংবাদ সংস্থা
বক্সার শেষ আপডেট: ১০ মে ২০২১ ১৬:৩৯
Share: Save:

গোটা দেশ জুড়েই চোখ রাঙাচ্ছে করোনাভাইরাস। এই পরিস্থিতিতে সোমবার সকালে হাড় হিম করা দৃশ্য দেখা গেল বিহারে। গঙ্গার ধারে পড়ে রয়েছে শতাধিক মৃত দেহ। আর তাঁদের শরীর ছিঁড়ে খাচ্ছে সারমেয়। ঘটনাটি ঘটেছে বক্সার জেলার চৌসায়। আশঙ্কা করা হচ্ছে, যাঁদের দেহ মিলেছে, তাঁরা প্রত্যেকেই করোনা আক্রান্ত। যার ফলে রীতিমতো উত্তেজনা ছড়ায় ওই এলাকায়।

স্থানীয় সূত্রে খবর, সকালের দিকে গঙ্গায় ভাসতে দেখা গিয়েছিল ওই দেহগুলিকে। তার পরই সেগুলিকে গঙ্গার ধারে তুলে এনে রাখার ব্যবস্থা করা হয়। স্থানীয়দের অনুমান, গঙ্গার উল্টো পাড়ে উত্তরপ্রদেশ, ওই দিক দিয়েই ভেসে এসেছে দেহগুলি। কারণ তাঁদের দাবি, এই এলাকায় একসঙ্গে এত মানুষের মৃত্যু হওয়া সম্ভব নয়। আপাতত জেলা প্রশাসনকে গোটা বিষয়টি জানানো হয়েছে।

বক্সারের এসডিও কেকে উপাধ্যায় বলেন, ‘‘দূর থেকে ১০-১২টি মৃতদেহ ভেসে আসতে দেখা গিয়েছিল। আপাতত যা বোঝা যাচ্ছে, বিগত ৫-৭ দিনে ধরে সেগুলি জলে ভাসছিল। জলে দেহ ভাসানোর প্রথা আমাদের এখানে নেই। দেহগুলির সৎকারের ব্যবস্থা করছি আমরা।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Bihar coronavirus
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE