Advertisement
২৭ এপ্রিল ২০২৪
Bihar

Bihar: পাঁচ বছরের শিশুকে বেতের বাড়ি, চড়-ঘুষি, শিক্ষকের মারধরে জ্ঞান হারাল একরত্তি

পটনায় পাঁচ বছরের শিশুকে বেধড়ক মারধরের অভিযোগ উঠল এক শিক্ষকের বিরুদ্ধে। জ্ঞান হারিয়েছে শিশুটি। হাসপাতালে ভর্তি করানো হয়েছে তাকে।

প্রতীকী ছবি।

প্রতীকী ছবি।

সংবাদ সংস্থা
পটনা শেষ আপডেট: ০৪ জুলাই ২০২২ ১৬:৩৮
Share: Save:

পাঁচ বছরের এক শিশুকে বেধড়ক মারধরের অভিযোগ উঠল তার শিক্ষকের বিরুদ্ধে। উপর্যুপরি বেতের বাড়িতে এক সময় জ্ঞান হারিয়ে ফেলল শিশুটি। তাকে ভর্তি করানো হয়েছে স্থানীয় হাসপাতালে। বিহারের পটনার ধানারুয়া ব্লক এলাকার এক কোচিং সেন্টারের এই ঘটনায় শোরগোল পড়ে গিয়েছে।

খুদে পড়ুয়াকে শিক্ষকের বেতের বাড়ি মারার ভিডিয়ো ভাইরাল হয়েছে নেটমাধ্যমে। যদিও ওই ভিডিয়োর সত্যতা যাচাই করেনি আনন্দবাজার অনলাইন। ওই ভিডিয়োয় দেখা গিয়েছে নির্মম ভাবে পাঁচ বছরের এক শিশুকে মারধর করছেন শিক্ষক। মারধরে কান্নায় ভেঙে পড়েছে শিশুটি।

ভিডিয়োয় দেখা গিয়েছে, তার পরও তাকে মারছেন শিক্ষক। একটা সময় বেত দু’টুকরো হয়ে যায়। তার পর তাকে চড় ও ঘুষি মারেন ওই শিক্ষক। চুলের মুঠিও ধরেন তিনি।

শিক্ষককে থামানোর জন্য কাঁদতে কাঁদতে কাকুতিমিনতি করে শিশুটি। এমন সময়ই মেঝেয় পড়ে যায় সে, তার পরও মারধর চালিয়ে যান ওই শিক্ষক। জ্ঞান হারায় সে। এ ঘটনা দেখে ভয় পেয়ে যায় বাকি শিশুরা।

মারধরে সংজ্ঞা হারায় শিশুটি। তাকে হাসপাতালে ভর্তি করানো হয়েছে। কোচিং সেন্টারের মালিক অমরকান্ত কুমার জানিয়েছেন, অভিযুক্ত শিক্ষক ছোটুর উচ্চরক্তচাপ জনিত সমস্যা রয়েছে। তদন্ত শুরু করেছে পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Bihar patna Teacher Student
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE