Advertisement
১৪ জুলাই ২০২৪
Traffic Rule Violation

চলন্ত বাইকে তরুণ-তরুণীর ‘রোম্যান্স’ ধরা পড়ল পথচারীর ক্যামেরায়, দু’জনকেই খুঁজছে পুলিশ

গাজিয়াবাদ পুলিশের ডেপুটি কমিশনার বলেন, “ভিডিয়োটি ভাল করে পরীক্ষা করে দেখার নির্দেশ দেওয়া হয়েছে ইন্দিরাপুরমের পুলিশ আধিকারিককে। তার পর প্রয়োজনীয় পদক্ষেপও করতে বলা হয়েছে।”

Ghaziabad

গাজিয়াবাদে বাইকে তরুণ-তরুণীর ‘রোম্যান্স’। ছবি: টুইটার।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
গাজিয়াবাদ শেষ আপডেট: ২২ জুন ২০২৩ ১৭:৩৮
Share: Save:

চলন্ত বাইকে ‘রোম্যান্স’! এমনই দৃশ্য ধরা পড়ল ৯ নম্বর জাতীয় সড়কে। এক পথচারী সেই দৃশ্য ক্যামেরাবন্দি করেছেন। তার পর সেটি পুলিশকে ট্যাগ করে টুইট করেন। ঘটনাটি উত্তরপ্রদেশের গাজিয়াবাদের ইন্দিরাপুরমের।

সম্প্রতি সেই ঘটনার একটি ভিডিয়ো প্রকাশ্যে এসেছে। যদিও ভিডিয়োটির সত্যতা যাচাই করেনি আনন্দবাজার অনলাইন। ভিডিয়োতে দেখা যাচ্ছে, জাতীয় সড়ক ধরে দ্রুত গতিতে বাইক চালাচ্ছেন এক তরুণ। আর সেই তরুণের সামনে উল্টো দিকে মুখ করে বসে এক তরুণী। তিনি তরুণকে জাপটে ধরে আছেন। আর সেই অবস্থাতেই বাইক চালাচ্ছিলেন তরুণ। কারওরই হেলমেট ছিল না।

যে পথচারী এই দৃশ্য ক্যামেরাবন্দি করেছেন তিনি মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথকে এই ধরনের ঘটনা নিয়ে প্রয়োজনীয় পদক্ষেপ করার অনুরোধ জানিয়েছেন। একইসঙ্গে গাজিয়াবাদ পুলিশকেও ভিডিয়ো ট্যাগ করে প্রয়োজনীয় পদক্ষেপ করার আর্জি জানিয়েছেন। ভিডিয়োটি পুলিশের কাছে পৌঁছতেই ওই তরুণ-তরুণীর খোঁজ শুরু হয়েছে।

বহু টুইটার গ্রাহক ওই তরুণ-তরুণীর বিরুদ্ধে পদক্ষেপ করার আর্জি জানিয়েছেন। এক টুইটার গ্রাহক লেখেন, “ঘটনাটি উত্তরপ্রদেশের গাজিয়াবাদের। এখানে কী ভাবে ট্র্যাফিক আইন লঙ্ঘন চলছে দেখুন। কী ভাবে এক বাইকচালকের কোলের উপরে বসে রয়েছেন তরুণী!” বিষয়টি নিয়ে হইচই পড়তেই গাজিয়াবাদ পুলিশের ডেপুটি কমিশনার বলেন, “ভিডিয়োটি ভাল করে পরীক্ষা করে দেখার নির্দেশ দেওয়া হয়েছে ইন্দিরাপুরমের পুলিশ আধিকারিককে। তার পর প্রয়োজনীয় পদক্ষেপও করতে বলা হয়েছে।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Traffic Rule Violation Ghaziabad
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE