Advertisement
০৯ ফেব্রুয়ারি ২০২৩

দিল্লিতে সাংবাদিকদের গাড়িতে গুলি দুষ্কৃতীদের

অভিযোগ, দিল্লির প্রসাদনগরে এক ব্যবসায়ী খুনের খবর পেয়ে ঘটনাস্থলে যাচ্ছিলেন এবিপি নিউজের সাংবাদিক সিদ্ধার্থ পুরোহিত এবং চিত্রসাংবাদিক অরবিন্দ কুমার।

প্রতীকী ছবি।

প্রতীকী ছবি।

সংবাদ সংস্থা
নয়াদিল্লি শেষ আপডেট: ১০ জুন ২০১৯ ০২:৩৪
Share: Save:

এবিপি নিউজের সাংবাদিকদের গাড়ি লক্ষ্য করে গুলি চালাল দুষ্কৃতীরা। দিল্লির বারাপুলা উড়ালপুলে আজ ঘটনাটি ঘটেছে। আতঙ্ক ছড়ালেও জখম হননি কেউ।

Advertisement

অভিযোগ, দিল্লির প্রসাদনগরে এক ব্যবসায়ী খুনের খবর পেয়ে ঘটনাস্থলে যাচ্ছিলেন এবিপি নিউজের সাংবাদিক সিদ্ধার্থ পুরোহিত এবং চিত্রসাংবাদিক অরবিন্দ কুমার। দুপুর দেড়টা নাগাদ বারাপুলা উড়ালপুলের উপরে আচমকা তাঁদের পথ আটকায় দুই মোটরবাইক আরোহী। সাংবাদিকদের দিকে পিস্তল তাক করে তারা গাড়িটা এক পাশে দাঁড় করাতে বলে। বিপদ বুঝে গাড়ি থামাননি চালক। বরং গাড়ির গতি আরও বাড়িয়ে দেন। এর পরেই গাড়ি লক্ষ্য করে তিনটি গুলি চালায় দুষ্কৃতীরা। প্রথমটি লাগে গাড়ির দরজায়। দ্বিতীয়টির আঘাতে ভেঙে পড়ে চালকের পাশের দরজার কাচ। তৃতীয়টি অবশ্য গাড়িতে লাগেনি। এর পরে সাংবাদিকদের পিছু নেয় আততায়ীরা। আরও আধ কিলোমিটার যাওয়ার পরে তারা ফিরে যায়। অভিযোগ, খানিক দূরে আইএনএ মেট্রো স্টেশনের কাছে সব গাড়িতে তল্লাশি চালাচ্ছিল পুলিশ। তাদের কাছে বিষয়টি জানালেও কোনও ব্যবস্থা নেওয়া হয়নি। পরে দক্ষিণ দিল্লির একটি থানায় এফআইআর দায়ের করা হয়। দিল্লি পুলিশের ক্রাইম ব্রাঞ্চ তদন্ত শুরু হয়েছে। দিল্লি পুলিশের এক আধিকারিক বলেন, ‘‘এমন গুরুতর অভিযোগ পেয়েও অবহেলা করার অভিযোগে তিন পুলিশকর্মীকে সাসপেন্ড করা হয়েছে।’’

এবার শুধু খবর পড়া নয়, খবর দেখাও।সাবস্ক্রাইব করুনআমাদেরYouTube Channel - এ।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE
Popup Close
Something isn't right! Please refresh.