Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Ekana Stadium Accident

স্টেডিয়ামের হোর্ডিং হুড়মুড়িয়ে ভাঙল গাড়ির উপর! চাপা পড়ে মৃত্যু মা ও মেয়ের

মেয়েকে নিয়ে শপিং মলে যাচ্ছিলেন মা। তাঁদের গাড়ির উপর হঠাৎ ভেঙে পড়ে লখনউয়ের একানা স্টেডিয়ামের হোর্ডিং। গাড়িটি যার ভারে তুবড়ে যায়। ভিতরেই মৃত্যু হয় দু’জনের।

Billboard of Lucknow stadium falls on car killing woman and daughter.

একানা স্টেডিয়ামের বাইরে ভেঙে পড়েছে হোর্ডিং। ছবি: পিটিআই।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
লখনউ শেষ আপডেট: ০৬ জুন ২০২৩ ০৭:৪৯
Share: Save:

ক্রিকেট স্টেডিয়ামের বিশাল হোর্ডিং ভেঙে পড়ে মৃত্যু হল এক মহিলা ও তাঁর কন্যার। তাঁরা গাড়ির ভিতরে ছিলেন। চলন্ত গাড়ির উপরেই হঠাৎ ভেঙে পড়ে ওই হোর্ডিং।

ঘটনাটি উত্তরপ্রদেশের লখনউয়ের একানা স্টেডিয়ামের। ওই স্টেডিয়ামের পাশ দিয়ে যাওয়ার সময় গাড়িটির উপর হোর্ডিং ভেঙে পড়ে। মৃতেরা হলেন প্রীতি জাগ্গি (৩৮) এবং তাঁর কন্যা অ্যাঞ্জেল (১৫)। পুলিশ সূত্রে জানা গিয়েছে, তাঁরা একটি শপিং মলে কেনাকাটা করতে যাচ্ছিলেন। পথে এই দুর্ঘটনা।

দুর্ঘটনাগ্রস্ত গাড়ির চালকেরও চোট লেগেছে। তিনি আহত অবস্থায় হাসপাতালে চিকিৎসাধীন। তবে গাড়িতে থাকা মা ও কন্যার আঘাত গুরুতর ছিল। তাঁদের বাঁচানো যায়নি।

লখনউয়ের একানা স্টেডিয়ামের পুরো নাম ভারতরত্ন শ্রী অটল বিহারী বাজপেয়ী একানা ক্রিকেট স্টেডিয়াম। এটি দেশের পঞ্চম বৃহত্তম আন্তর্জাতিক স্টেডিয়াম। এখানে চলতি বছরের আইপিএলের একাধিক ম্যাচ আয়োজিত হয়েছে। আন্তর্জাতিক ক্রিকেট ম্যাচও আয়োজন করা হয় এই স্টেডিয়ামে। এখানে ৫০ হাজার মানুষের বসার বন্দোবস্ত রয়েছে।

পুলিশ জানিয়েছে, মৃতেরা গাজিপুরের ইন্দিরা নগর কলোনির বাসিন্দা। একটি স্করপিয়ো গাড়িতে তাঁরা সোমবার শপিং মলে যাচ্ছিলেন। একানা স্টেডিয়ামের দু’নম্বর ফটকের উপরে যে হোর্ডিং ছিল, সেটি হঠাৎ খুলে নীচে পড়ে। সেই সময় সেখান দিয়ে যাচ্ছিল স্করপিয়ো গাড়িটি। হোর্ডিংয়ের ভারে গাড়িটির একাংশ দুমড়ে মুচড়ে গিয়েছে। সুশান্ত গল্ফ সিটি থানার এসএইচও অতুল কুমার শ্রীবাস্তব জানিয়েছেন, গাড়ির ভিতর থেকে চালককে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করানো হয়েছে। এই ঘটনায় প্রয়োজনীয় আইনি পদক্ষেপ করা হচ্ছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Lucknow Cricket Stadium Accident
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE