Advertisement
২৯ জানুয়ারি ২০২৩
Gujarat Assembly Election 2022

গুজরাত ভোটে ঝরল রক্ত! বিজেপি প্রার্থীকে মেরে মাথা ফাটিয়ে দেওয়ায় অভিযুক্ত কংগ্রেস

বুধবার রাতে ভনসদা বিধানসভা কেন্দ্রের অন্তর্গত একটি গ্রামে গিয়েছিলেন বিজেপি প্রার্থী। তখনই তাঁর গাড়ি ঘিরে হামলা চলে। মাথা ফাটে বিজেপি প্রার্থীর। তাঁকে হাসপাতালে পাঠানো হয়েছে।

গুজরাতে বিজেপি প্রার্থীকে মেরে মাথা ফাটিয়ে দেওয়া হল।

গুজরাতে বিজেপি প্রার্থীকে মেরে মাথা ফাটিয়ে দেওয়া হল। — টুইটার থেকে নেওয়া।

সংবাদ সংস্থা
আমদাবাদ শেষ আপডেট: ০১ ডিসেম্বর ২০২২ ১২:২৬
Share: Save:

গুজরাতের বিধানসভা ভোটেও ঝরল রক্ত। মার খেলেন বিজেপি প্রার্থী। ফাটল মাথা। মারধরে অভিযুক্ত কংগ্রেস। জানা গিয়েছে, ভনসদা বিধানসভা কেন্দ্রের বিজেপি প্রার্থী পীযূষ পটেল যখন কেন্দ্রে ঘুরছিলেন, তখন তাঁর উপর হামলা করে অজ্ঞাতপরিচয় দুষ্কৃতীরা।

Advertisement

বুধবার রাতে পীযূষ ভনসদা কেন্দ্রের অন্তর্গত ঝারি গ্রামে গিয়েছিলেন। তখন তাঁর গাড়ি ঘিরে ধরে আক্রমণ চলে। তাঁর মাথা ফেটে যায়। চুরমার করে দেওয়া হয় তাঁর গাড়ি। পীযূষকে উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়। বিজেপির অভিযোগ, ওই কেন্দ্রের কংগ্রেস প্রার্থী অনন্ত পটেলের আশ্রিত দুষ্কৃতীরাই পীযূষের উপর হামলা চালিয়েছে। ঘটনার লিখিত অভিযোগ দায়ের হয়েছে ভনসদা থানায়। অভিযোগ দায়ের করতে গিয়ে পীযূষের সমর্থকরা কংগ্রেসের বিরুদ্ধে স্লোগান দিতে থাকেন।

গুজরাতের ১৮২টি বিধানসভা আসনের মধ্যে অন্যতম ভনসদা। তফসিলি উপজাতি অধ্যুষিত নাভসারি জেলার এই কেন্দ্রে কংগ্রেস ও বিজেপির মুখোমুখি লড়াই। গুজরাতে চলছে প্রথম দফার ভোট। কচ্ছ, সৌরাষ্ট্র এবং দক্ষিণ গুজরাতের ১৯ জেলার ৮৯ আসনে চলছে ভোটগ্রহণ। দ্বিতীয় দফার ভোট হবে ৫ ডিসেম্বর। ভোটগণনা ৮ ডিসেম্বর।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE
Popup Close
Something isn't right! Please refresh.