Advertisement
০৩ মার্চ ২০২৪
Locket chatterjee

বিরোধীরা হযবরল জোট: লকেট

কংগ্রেসের আনা অনাস্থা প্রস্তাবের বিরুদ্ধে পশ্চিমবঙ্গ থেকে একমাত্র সাংসদ হিসেবে বলার সুযোগ পেয়েছিলেন লকেট।

BJP leader Locket Chatterjee

বিজেপি সাংসদ লকেট চট্টোপাধ্যায়। —ফাইল চিত্র।

নিজস্ব সংবাদদাতা
নয়াদিল্লি শেষ আপডেট: ১১ অগস্ট ২০২৩ ০৭:৩৯
Share: Save:

অনাস্থা প্রস্তাবে বক্তব্য রাখতে গিয়ে বিরোধী জোট ‘ইন্ডিয়া’-কে ‘হযবরল জোট’ বলে আক্রমণ শানালেন বিজেপি সাংসদ লকেট চট্টোপাধ্যায়।

কংগ্রেসের আনা অনাস্থা প্রস্তাবের বিরুদ্ধে পশ্চিমবঙ্গ থেকে একমাত্র সাংসদ হিসেবে বলার সুযোগ পেয়েছিলেন লকেট। আজ নিজের বক্তব্যে বিরোধী জোটকে আক্রমণ শানাতে গিয়ে সুকুমার রায়ের ‘হযবরল’-র উল্লেখ করে তিনি বলেন, ‘‘দিল্লিতে সিপিএম-কংগ্রেস-তৃণমূল সকলেই হাত ধরে রয়েছে। কিন্তু অধিবেশনের পরে রাজ্যে গেলেই এরা কুস্তি করে। রুমাল হয়ে যাবে বিড়াল।’’ বিরোধী জোটে বিভাজনের লক্ষ্যে আজ অধীর চৌধুরীর উদ্দেশে লকেটের প্রশ্ন, ‘‘আপনার দলের অনেক কর্মীকে পশ্চিমবঙ্গে হত্যা করা হয়েছে। রাজ্যে আপনি অনেক কথা বলেন। কিন্তু এখানে এসে একে অপরকে মিষ্টি খাওয়ান। নেতারা এমন করলে কর্মীরা কোথায় যাবেন? এই ঘটনা দুর্ভাগ্যজনক।’’ বিরোধীদের জোটকে ‘খানেওয়ালা’ জোট বলেও কটাক্ষ করেন লকেট। মণিপুর নিয়ে বিরোধীরা সরব হলেও পশ্চিমবঙ্গ বা রাজস্থানে মহিলাদের উপরে অত্যাচারের ঘটনা নিয়ে কেন তাঁরা চুপ, সেই প্রশ্ন তোলেন তিনি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement

Share this article

CLOSE