Advertisement
০৮ ডিসেম্বর ২০২৩
Cardiac Arrest

হৃদ্‌যন্ত্র বিকল হয়ে হাসপাতালে ভর্তি বিজেপি নেতা শাহনওয়াজ, হয়েছে অস্ত্রোপচার

মঙ্গলবার অম্বল এবং উচ্চ রক্তচাপের সমস্যা দেখা দেয় শাহনওয়াজের। মুম্বই বিজেপি সভাপতি আশিস শেলারের পরামর্শে লীলাবতী হাসপাতালে যান তিনি।

image of shahnawaz Hussain

বিজেপি নেতা শাহনওয়াজ হুসেন। — ফাইল চিত্র।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ২৬ সেপ্টেম্বর ২০২৩ ২০:২৩
Share: Save:

হৃদ্‌যন্ত্র বিকল হয়ে মুম্বইয়ের হাসপাতালে ভর্তি হলেন প্রাক্তন কেন্দ্রীয় মন্ত্রী তথা বিজেপির জাতীয় মুখপাত্র শাহনওয়াজ হুসেন। সূত্র বলছে, চিকিৎসক জলিল পার্কারের পর্যবেক্ষণে অ্যাঞ্জিওপ্লাস্টি হয়েছে। তিনি এখন সুস্থ রয়েছেন। আইসিইউতে ভর্তি রয়েছেন।

বিজেপি সূত্রে জানা গিয়েছে, গণেশ দর্শন এবং দলের অন্য কাজে মুম্বই গিয়েছিলেন শাহনওয়াজ। মঙ্গলবার অম্বল এবং উচ্চ রক্তচাপের সমস্যা দেখা দেয়। মুম্বই বিজেপি সভাপতি আশিস শেলারের পরামর্শে লীলাবতী হাসপাতালে যান তিনি। চিকিৎসকেরা ২ডি ইকো করেন। তার রিপোর্ট ভাল ছিল। তবে ইসিজির রিপোর্ট ঠিকঠাক আসেনি। এর পরেই চিকিৎসকেরা পরীক্ষা করে দেখেন তাঁর হৃদ্‌যন্ত্রে ব্লক রয়েছে। অস্ত্রোপচার করে স্টেন্ট বসানো হয় শাহনওয়াজের।

বিহার বিজেপির বিশিষ্ট নেতা শাহনওয়াজ। সে রাজ্যে যখন এনডিএ ক্ষমতায় ছিল, তখন শিল্পমন্ত্রী ছিলেন তিনি। অটলবিহারী বাজপেয়ীর মন্ত্রিসভার কনিষ্ঠতম সদস্য ছিলেন তিনি। খাদ্য প্রক্রিয়াকরণ, মানবসম্পদ উন্নয়ন, কয়লা, অসামরিক বিমান চলাচল, বস্ত্র মন্ত্রকের প্রতিমন্ত্রী ছিলেন তিনি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement

Share this article

CLOSE