Advertisement
১১ মে ২০২৪
BJP Leader's Son

বিজেপি নেতার ছেলের মারে মাথা ফাটল বিবাদ মেটাতে যাওয়া পুলিশের, উত্তরপ্রদেশে গ্রেফতার ২

দাম মেটানো নিয়ে ফলওয়ালার সঙ্গে বিবাদে জড়িয়ে পড়েন বিজেপি নেতার দুই ছেলে। পুলিশ মিটমাট করতে এলে উল্টে পুলিশের উপরই চড়াও হন দু’জন। দু’জনকেই গ্রেফতার করেছে পুলিশ।

পুলিশ বিজেপি নেতার দুই ছেলেকেই গ্রেফতার করেছে।

পুলিশ বিজেপি নেতার দুই ছেলেকেই গ্রেফতার করেছে। — প্রতীকী ছবি।

সংবাদ সংস্থা
নয়াদিল্লি শেষ আপডেট: ০১ ফেব্রুয়ারি ২০২৩ ১৫:২১
Share: Save:

বিজেপি নেতার ছেলের মারে রক্তাক্ত পুলিশ আধিকারিক। ঘটনা উত্তরপ্রদেশের কৌশাম্বির। টাকা নিয়ে গোলমাল মেটাতে ঘটনাস্থলে হাজির হয়েছিল পুলিশ। উল্টে তাঁকেই মেরে হাসপাতালে পাঠিয়ে দিলেন বিজেপি নেতা ওমপ্রকাশের দুই ছেলে রামু এবং জয়প্রকাশ। পুলিশ দু’জনকেই গ্রেফতার করেছে।

পুলিশ সূত্রে খবর, ফলওয়ালার সঙ্গে দাম নিয়ে গোলমালে জড়িয়ে পড়েছিলেন রামু ও জয়প্রকাশ। দু’পক্ষের বচসা ক্রমশ উত্তপ্ত হয়ে ওঠে। খবর যায় পুলিশের কাছে। আধিকারিক চন্দন সিংহ এক কনস্টেবলকে সঙ্গে নিয়ে ঘটনাস্থলে যান। সেখানে গিয়ে দু’পক্ষকে সরিয়ে দেওয়ার চেষ্টা করছিলেন তিনি। সেই সময়ই বিজেপি নেতার দুই ছেলে দুই পুলিশকর্মীর উপর চড়াও হন। রাস্তায় ফেলে চলে মারধর। লোহার রড দিয়ে মারা হয় পুলিশকর্মীদের। রক্তাক্ত অবস্থায় দু’জনকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়। আহত এক পুলিশকর্মীর অবস্থার অবনতি হওয়ায় তাঁকে জেলা হাসপাতালে রেফার করে দেওয়া হয়েছে। গ্রেফতার করা হয়েছে বিজেপি নেতার দুই ছেলেকেই।

পুলিশ জানিয়েছে, সরকারি কর্মীকে কাজে বাধা-সহ সরকারি আধিকারিককে খুনের চেষ্টার মামলা দায়ের করা হয়েছে দু’জনের বিরুদ্ধে। তদন্ত করে জানার চেষ্টা চলছে এই ঘটনার পিছনে অন্য কেউ আছেন কি না।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

BJP Leader's Son arrest police
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE