Advertisement
০৪ মে ২০২৪
Uttrakhand

‘আশ্রয়’ দিয়েছিলেন বিজেপি নেতা, সেই খনি মাফিয়ার সঙ্গে পুলিশের গুলির লড়াইয়ে হত নেতার স্ত্রী

পুলিশের একটি সূত্রে জানা গিয়েছে, বিজেপি নেতার স্ত্রীর মৃত্যতে ক্ষোভে ফুঁসতে থাকেন গ্রামবাসীরা। তাঁরা পুলিশকর্মীদের উপর চড়াও হন। উত্তরপ্রদেশ পুলিশের বিরুদ্ধে খুনের অভিযোগ দায়ের হয়েছে।

বিজেপি নেতা গুরতাজ ভুল্লার এবং তাঁর স্ত্রী গুরপ্রীত কউর।

বিজেপি নেতা গুরতাজ ভুল্লার এবং তাঁর স্ত্রী গুরপ্রীত কউর। ছবি পিটিআই।

সংবাদ সংস্থা
দেহরাদূন (উত্তরাখণ্ড) শেষ আপডেট: ১৩ অক্টোবর ২০২২ ১৫:৩৪
Share: Save:

জনৈক খনি মাফিয়ার বিরুদ্ধে একাধিক অভিযোগ থাকলেও তাঁর নাগাল পাচ্ছিল না উত্তরপ্রদেশ পুলিশ। শেষমেশ পুলিশের কাছে খবর আসে উত্তরাখণ্ডে এক বিজেপি নেতার বাড়িতে গা ঢাকা দিয়েছেন সেই মাফিয়া। জাফর নামের সেই খনি মাফিয়াকে ধরতে বুধবার উত্তরাখণ্ডের জশপুর এলাকায় পৌঁছয় উত্তরপ্রদেশ পুলিশের বিশেষ দল। গোপন সূত্রে খবর পেয়ে জাফরের ডেরায় পৌঁছলে তাঁর এবং তাঁর দলবলের সঙ্গে গুলির লড়াই শুরু হয়ে যায় পুলিশের। সেই গুলির লড়াইয়ের মধ্যে পড়েই মারা যান জাফরকে ‘আশ্রয়’ দেওয়া বিজেপি নেতা গুরতাজ ভুল্লারের স্ত্রী গুরপ্রীত কউর।

এ ছাড়াও গুলির আঘাতে জখম হয়েছেন দু’জন পুলিশকর্মী। অন্য অস্ত্রের আঘাতে আহত হয়েছেন আরও তিন জন পুলিশকর্মী। দু’জন পুলিশকর্মী এখনও পর্যন্ত নিখোঁজ। আহত পুলিশকর্মীরা স্থানীয় হাসপাতালে চিকিৎসাধীন। পুলিশ আধিকারিক শলভ মাথুর জানিয়েছেন, “অভিযুক্তের সন্ধান দিলতে পারলে ৫০ হাজার টাকা পুরস্কার দেওয়ার কথা ঘোষণা করেছিল পুলিশ। আমাদের বিশেষ দল গোপন সূত্রে খবর পেয়ে উত্তরাখণ্ডের ভরতপুর গ্রাম থেকে ওই খনি মাফিয়া এবং তাঁর দলবলকে আটক করেছে। তাঁদের অস্ত্রশস্ত্রও বাজেয়াপ্ত করা হয়েছে।

পুলিশের আরও একটি সূত্রে জানা গিয়েছে, বিজেপি নেতার স্ত্রীয়ের মৃত্যুতে ক্ষোভে ফুঁসতে থাকেন গ্রামবাসীরা। তাঁরা পুলিশকর্মীদের উপর চড়াও হন। স্থানীয় থানায় তাঁদের একাংশ উত্তরপ্রদেশ পুলিশের বিরুদ্ধে খুনের অভিযোগ দায়ের করেছেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Uttrakhand Mafia BJP
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE