Advertisement
০৯ ডিসেম্বর ২০২২
Lakhimpur Kheri

Lakhimpur Kheri: লখিমপুর খেরিতে বিজেপি বিধায়কের গাড়ির ধাক্কায় মৃত দুই ভাই

মৃতেরা হলেন রবি বর্মা (২৬) এবং বিক্রম বর্মা (২২)। সম্পর্কে তাঁরা দুই তুতো-ভাই। তাঁরা কীরতপুর গ্রামের বাসিন্দা।

বিধায়কের স্টিকার লাগানো সেই গাড়ি। বিধায়ক যোগেশ বর্মা (ডান দিকে)।

বিধায়কের স্টিকার লাগানো সেই গাড়ি। বিধায়ক যোগেশ বর্মা (ডান দিকে)।

সংবাদ সংস্থা
লখনউ শেষ আপডেট: ১৮ এপ্রিল ২০২২ ১৪:৫১
Share: Save:

ফের সংবাদের শিরোনামে উত্তরপ্রদেশের লখিমপুর খেরি। এ বার বিজেপি বিধায়ক যোগেশ শর্মার গাড়ির ধাক্কায় মৃত্যু হল দুই বাইক আরোহীর। মৃতেরা হলেন রবি বর্মা (২৬) এবং বিক্রম বর্মা (২২)। সম্পর্কে তাঁরা দুই তুতো-ভাই। তাঁরা কীরতপুর গ্রামের বাসিন্দা।

পুলিশ সূত্রে খবর, রবিবার রাতে বাইকে করে দুই ভাই একটি বিয়ের অনুষ্ঠানে যাচ্ছিলেন। খেরি-বরাইচ হাইওয়েতে পাঙ্কিপুর পেট্রোল পাম্পের কাছে বিধায়কের স্টিকার লাগানো একটি স্করপিও গাড়ি বাইক আরোহীদের ধাক্কা মারে। তাঁদের উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরা দু’জনকেই মৃত বলে ঘোষণা করেন।

Advertisement

লখিমপুর খেরির পুলিশ সুপার সঞ্জীব সুমন সংবাদ সংস্থা এএনআই-কে জানিয়েছেন, একটি এসইউভি-র ধাক্কায় দুই বাইক আরোহীর মৃত্যু হয়েছে। বিধায়ক যোগেশ বর্মার স্টিকার লাগানো ছিল ওই এসইউভি-তে। গাড়ির চালক এবং গাড়িটিকে হেফাজতে নেওয়া হয়েছে।

হিন্দুস্তান নিউজ হাব-এর প্রতিবেদন বলছে, গাড়িটি বিধায়ক যোগেশের স্ত্রীর নীলমের। ঘটনার সময় বিধায়ক এবং তাঁর স্ত্রী, ওই গাড়িতে কেউই ছিলেন না।

গত বছর ৩ অক্টোবর কেন্দ্রীয় মন্ত্রী অজয় মিশ্র টেনির ছেলে আশিস মিশ্রের বিরুদ্ধে গাড়িচাপা গিয়ে কৃষক হত্যার অভিযোগ ওঠে। ওই দিন কৃষকেরা রাস্তায় দাঁড়িয়ে উত্তর প্রদেশের উপমুখ্যমন্ত্রী কেশবপ্রসাদ মৌর্যের বিরুদ্ধে ক্ষোভ দেখাচ্ছিলেন। সেই মুহূর্তে আশিস জনতার ভিড়ের মধ্যে দিয়ে জোর গতিতে গাড়ি চালিয়ে বেরিয়ে যান বলে অভিযোগ। ঘটনাস্থলে উপস্থিত আট জন নিহত হন। নিহতদের মধ্যে চার জন কৃষকও ছিলেন। সেই ঘটনায় সোমবারই অভিযুক্তের জামিন খারিজ করেছে সুপ্রিম কোর্ট।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE
Popup Close
Something isn't right! Please refresh.