Advertisement
০৩ মে ২০২৪
Jharkhand Health Minister

মহিলার সঙ্গে ‘আপত্তিকর’ ভিডিয়ো চ্যাট! ঝাড়খণ্ডের স্বাস্থ্যমন্ত্রীর ইস্তফা চাইল বিজেপি

বিজেপি অভিযুক্ত মন্ত্রীর বিরুদ্ধে পদক্ষেপ করার জন্য মুখ্যমন্ত্রীর কাছে আবেদন জানিয়েছে। অভিযুক্ত মন্ত্রী অবশ্য জানান, তাঁর চরিত্রকে কালিমালিপ্ত করার জন্যই বিকৃত ভিডিয়ো ছড়ানো হচ্ছে।

BJP seeks Jharkhand minister’s resignation over alleged chat with woman

‘আপত্তিকর’ ভিডিয়ো চ্যাট করার অভিযোগ! ঝাড়খণ্ডের স্বাস্থ্যমন্ত্রীর ইস্তফা চাইল বিজেপি। ফাইল চিত্র।

সংবাদ সংস্থা
রাঁচী শেষ আপডেট: ২৪ এপ্রিল ২০২৩ ১২:১৭
Share: Save:

এক মহিলার সঙ্গে ভিডিয়ো চ্যাট করার সময় ‘আপত্তিকর’ অবস্থায় দেখা গিয়েছে ঝাড়খণ্ডের স্বাস্থ্যমন্ত্রী বান্না গুপ্তকে। এমনই অভিযোগ তুলে ওই মন্ত্রী তথা কংগ্রেস নেতার ইস্তফা দাবি করল বিজেপি। অভিযুক্ত মন্ত্রী অবশ্য জানিয়েছেন, তাঁর চরিত্রকে কালিমালিপ্ত করার জন্যই বিকৃত ভিডিয়ো ছড়িয়ে চক্রান্ত করা হচ্ছে।

সম্প্রতি সমাজমাধ্যমে একটি ভিডিয়ো ছড়িয়ে পড়ে। ওই ভিডিয়োয় দেখা যায় ওই মন্ত্রী আপত্তিকর অবস্থায় ভিডিয়ো কলে থাকা এক মহিলার সঙ্গে কথা বলছেন। যদিও আনন্দবাজার অনলাইন এই ভিডিয়োর সত্যতা যাচাই করেনি। ছড়িয়ে পড়া সেই ভিডিয়ো শেয়ার করে ঝাড়খণ্ডের হেমন্ত সোরেন সরকার, সে রাজ্যের শাসকদল জেএমএম এবং জোটসঙ্গী কংগ্রেসকে আক্রমণ করেন বিজেপি নেতৃত্ব। ঝাড়খণ্ডের বিজেপি সভাপতি প্রতুল সহদেও এই প্রসঙ্গে বলেন, “এই অশ্লীল এবং আপত্তিকর ভিডিয়ো নিয়ে কংগ্রেসের অবস্থান স্পষ্ট করা উচিত।” একই সঙ্গে তিনি অভিযুক্ত মন্ত্রীর পদত্যাগ দাবি করেন। আরও এক ধাপ এগিয়ে ঝাড়খণ্ডের বিজেপি সাংসদ নিশিকান্ত দুবে বলেন, “এই ভিডিয়োটি কংগ্রেসের মুখোশ খুলে দিয়েছে।”

বিজেপি অভিযুক্ত মন্ত্রীর বিরুদ্ধে পদক্ষেপ করার জন্য মুখ্যমন্ত্রী হেমন্তের কাছে আবেদন জানিয়েছে। পাশাপাশি, ছড়িয়ে পড়া ভিডিয়োটি নিয়ে স্বাস্থ্যমন্ত্রী কেন পুলিশে অভিযোগ দায়ের করছেন না, তা নিয়েও প্রশ্ন তোলে তারা। যদিও পুরো ঘটনাটিকে বিজেপির ‘প্রতিহিংসার রাজনীতি’ বলে অভিহিত করেছেন স্বাস্থ্যমন্ত্রী। এই চক্রান্তের পর্দা ফাঁস করতে তিনি থানায় অভিযোগ দায়ের করেছেন বলেও জানান বান্না।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE