Advertisement
২৫ এপ্রিল ২০২৪
mumbai

AK-47: উৎসবের মরশুমে নাশকতার ছক! তিনটি একে-৪৭ সমেত পরিত্যক্ত নৌকা উদ্ধার মহারাষ্ট্র উপকূলে

উৎসবের মরশুমে মুম্বইয়ের অদূরে রায়গড় থেকে মিলল অস্ত্র সমেত পরিত্যক্ত নৌকা। শুরু তদন্ত। জারি হয়েছে নিরাপত্তা।

উদ্ধার তিনটি একে-৪৭ রাইফেল।

উদ্ধার তিনটি একে-৪৭ রাইফেল। — ছবি টুইটার থেকে।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ১৮ অগস্ট ২০২২ ১৫:৩০
Share: Save:

উৎসবের মরশুমে কি নাশকতার ছক মহারাষ্ট্রে! মুম্বইয়ের অদূরে রায়গড় উপকূলে মিলল পরিত্যক্ত একটি নৌকা, যার মধ্যে রয়েছে একে-৪৭ রাইফেল। ব্যবহারযোগ্য অবস্থায় নয়। সরকারি সূত্রে জানা গিয়েছে, রায়গড়ের হরিহরেশ্বর সৈকতের কাছে মিলেছে অস্ত্রসমেত ওই নৌকা। তার পরেই বাড়ানো হয়েছে নিরাপত্তা।

মহারাষ্ট্রের মুখ্যমন্ত্রী একনাথ শিন্ডের কাছে এই নিয়ে বিশেষ তদন্তের আবেদন জানিয়েছেন রায়গড়ের বিধায়ক অদিতি তাতকারে। বিধায়ক তাতকারে সাংবাদিকদের বলেন, ‘‘শুক্রবার দই হাণ্ডি উৎসব। ১০ দিন পরেই রয়েছে গণেশ উৎসব। এ সব উৎসবে বহু মানুষ জড়ো হন। নিরাপত্তার বিষয়টি এখানে খুবই গুরুত্বপূর্ণ।’’

মুম্বই থেকে ১৯০ কিলোমিটার দূরে রায়গড় উপকূলে নৌকাটিকে ভেসে থাকতে দেখেন স্থানীয়রা। কোনও চালকের দেখা মেলেনি। স্থানীয়রা খবর দেন থানায়। রায়গড়ের পুলিশ সুপার অশোক দুধে-সহ পুলিশ আধিকারিকরা তড়িঘড়ি ঘটনাস্থলে পৌঁছে যান। নৌকাটি থেকে তিনটি একে-৪৭ রাইফেল এবং কিছু বুলেট উদ্ধার করেছে পুলিশ। আশপাশের এলাকায় কড়া নিরাপত্তা জারি হয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

mumbai AK-47 Maharashtra Police
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE