Advertisement
১৭ মে ২০২৪
unnatural death

‘পরীক্ষা খারাপ হয়েছে, যদি ফেল করি!’ ভয়ে আর বাড়িই ফিরল না কিশোর, দু’দিন পর উদ্ধার দেহ

তেলঙ্গানায় এক ছাত্রের দেহ উদ্ধার করা হয়েছে হ্রদ থেকে। এসএসসি পরীক্ষায় বসেছিল ওই ছাত্র। পরীক্ষাকেন্দ্র থেকে বেরিয়ে বন্ধু এবং সহপাঠীদের সে জানায়, পরীক্ষা খারাপ হয়েছে।

Body of boy recovered from lake after he feared failing in Examination.

পরীক্ষায় ফেল করার ভয়ে আত্মঘাতী কিশোর। প্রতীকী ছবি।

সংবাদ সংস্থা
হায়দরাবাদ শেষ আপডেট: ০৬ এপ্রিল ২০২৩ ১৫:৫৯
Share: Save:

পরীক্ষায় খারাপ ফল করার ভয়ে আত্মঘাতী কিশোর। হ্রদের জল থেকে তার দেহ উদ্ধার করা হয়েছে। কিশোরের বন্ধুবান্ধবেরা জানিয়েছে, পরীক্ষা দিয়ে বেরিয়ে মনমরা হয়ে পড়েছিল সে। পরীক্ষা ভাল না হওয়ায় তার মন খারাপ হয়েছিল। ফেল করার আশঙ্কাও বন্ধুদের কাছে জানিয়েছিল সে।

ঘটনাটি তেলঙ্গানার ভিকরাবাদ জেলার। মৃত ছাত্রের নাম রমেশ (১৬)। সে দশম শ্রেণির ছাত্র। সোমবার সে এসএসসি পরীক্ষায় বসেছিল। কিন্তু পরীক্ষাকেন্দ্র থেকে বেরিয়ে বন্ধু এবং সহপাঠীদের সে জানায়, তার পরীক্ষা খারাপ হয়েছে। পাশ করার সম্ভাবনা নেই।

মৃতের পরিবার জানিয়েছে, পরীক্ষা দিয়ে বেরিয়ে সে দিন আর বাড়ি ফেরেনি কিশোর। তার সঙ্গে যোগাযোগ করতে না পেরে সন্ধ্যায় থানায় নিখোঁজ ডায়েরি করা হয়। পরিবারের অভিযোগের ভিত্তিতে তদন্ত শুরু করে পুলিশ। কিন্তু তারাও ছাত্রকে খুঁজে বার করতে ব্যর্থ হয়।

বুধবার সকালে স্থানীয় এক হ্রদের জলে এক কিশোরের দেহ ভাসতে দেখেন এলাকার বাসিন্দারা। খবর পেয়ে পুলিশ দেহটি উদ্ধার করে। দেখা যায়, সেটিই নিখোঁজ ছাত্রের দেহ। প্রাথমিক ভাবে পুলিশের অনুমান, পরীক্ষায় খারাপ ফলের ভয়েই কিশোর জলে ঝাঁপ দিয়ে আত্মহত্যা করেছে। অস্বাভাবিক মৃত্যুর মামলা রুজু করে বিষয়টির তদন্ত শুরু করেছে পুলিশ। কোন পরিস্থিতিতে কেন ছাত্রটি জলে ঝাঁপ দিল, তা খতিয়ে দেখা হচ্ছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

unnatural death Telengana
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE