Advertisement
০৪ মে ২০২৪
Newborn Death

স্কুলের শৌচাগারে পড়ে সদ্যোজাতের রক্তাক্ত দেহ! দরজা খুলে আঁতকে উঠলেন সাফাইকর্মী

ঘটনাটি তামিলনাড়ুর। বুধবার স্কুল চলাকালীন এক সাফাইকর্মী শৌচাগারে গিয়ে সদ্যোজাত শিশুর রক্তমাখা দেহ পড়ে থাকতে দেখেন। কয়েক ঘণ্টা আগেই সদ্যোজাত ওই শিশুর জন্ম হয়েছিল।

শৌচাগার থেকে উদ্ধার সদ্যোজাত শিশুর রক্তাক্ত দেহ।

শৌচাগার থেকে উদ্ধার সদ্যোজাত শিশুর রক্তাক্ত দেহ। প্রতীকী ছবি।

সংবাদ সংস্থা
চেন্নাই শেষ আপডেট: ০৮ ডিসেম্বর ২০২২ ২১:০০
Share: Save:

সরকারি স্কুলের শৌচাগার থেকে উদ্ধার সদ্যোজাত শিশুর রক্তাক্ত দেহ। এক সাফাইকর্মী তা দেখতে পান। খবর দেন স্কুল কর্তৃপক্ষকে। হাসপাতালে নিয়ে যাওয়া হলে চিকিৎসকরা শিশুটিকে মৃত বলে ঘোষণা করেন।

ঘটনাটি তামিলনাড়ুর তিরুচিরাপল্লির। বুধবার স্কুল চলাকালীন এক সাফাইকর্মী শৌচাগারে গিয়ে সদ্যোজাত শিশুর রক্তমাখা দেহ পড়ে থাকতে দেখেন। চিকিৎসকরা জানিয়েছেন, মাত্র কয়েক ঘণ্টা আগেই সদ্যোজাত ওই শিশুপুত্রের জন্ম হয়েছিল। তার পর কী ভাবে তার মৃত্যু হল, কে-ই বা তাকে শৌচাগারে ফেলে গেলেন, তা জানা যায়নি।

এই ঘটনায় স্কুল কর্তৃপক্ষের তরফে থানায় এফআইআর করা হয়েছে। প্রধান শিক্ষিকা ওই এফআইআরে জানিয়েছেন, শিশুপুত্রটি সম্পর্কে তাঁরা কিছুই জানেন না। পুলিশ এই ঘটনায় মামলা রুজু করে তদন্ত শুরু করেছে। তারা খতিয়ে দেখছে, শিশুটি শৌচাগারের মধ্যেই জন্মেছে না কি কেউ বাইরে থেকে শিশুটিকে এনে শৌচাগারে ফেলে গিয়েছেন। ঘটনাস্থলের নমুনা সংগ্রহের জন্য ফরেন্সিক দলকেও ডাকা হয়েছিল।

অন্য দিকে, স্কুল চত্বরে এমন ঘটনায় আতঙ্কিত পড়ুয়াদের অভিভাবকরা। তাঁরা স্কুলে উপযুক্ত নিরাপত্তার দাবি জানিয়েছেন। স্কুলে পর্যাপ্ত সংখ্যক ক্লোজড সার্কিট ক্যামেরা লাগানো এবং নিরাপত্তা কর্মী নিয়োগের দাবি তোলা হয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Newborn Death Tamil Nadu
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE