Advertisement
০৪ মার্চ ২০২৪
Yogi Adityanath

যোগী আদিত্যনাথের বাড়িতে বোমাতঙ্ক! ঘটনাস্থলে বম্ব স্কোয়াড, বাড়ানো হল নিরাপত্তা

উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথের বাসভবনে বোমাতঙ্ক ঘিরে চাঞ্চল্য ছড়াল। বাড়িতে বোমা রাখা রয়েছে বলে শুক্রবার ফোন করা হয়। নিরাপত্তা জোরদার করা হয়েছে।

Photograph of Yogi Adityanath.

বোমাতঙ্কের পরই যোগী আদিত্যনাথের বাসভবনে নিরাপত্তা জোরদার করা হয়েছে। ফাইল চিত্র।

সংবাদ সংস্থা
লখনউ শেষ আপডেট: ১৭ ফেব্রুয়ারি ২০২৩ ১৮:৪৫
Share: Save:

লখনউয়ে যোগী আদিত্যনাথের বাসভবনে বোমাতঙ্ক ছড়াল। উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রীর বাড়িতে বোমা রাখা রয়েছে বলে শুক্রবার ফোন করা হয়। এই ফোনের পরই নিরাপত্তার চাদরে মুড়ে ফেলা হয় যোগীর বাড়ি। খবর পেয়ে ঘটনাস্থলে যায় বম্ব স্কোয়াড। তবে দীর্ঘ তল্লাশির পরও কিছু পাওয়া যায়নি বলে পুলিশ সূত্রে খবর। ভুয়ো বোমাতঙ্ক ছড়ানো হয়েছে বলে দাবি করেছে পুলিশ।

বোমাতঙ্কের ফোন পাওয়ার পরই যোগীর বাড়িতে নিরাপত্তা বাড়ানো হয়েছে। কে বা কারা ফোন করে বোমা রাখার কথা জানালেন, তার তদন্ত শুরু করা হয়েছে বলে জানিয়েছে পুলিশ।

অতীতেও একাধিক বার উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রীকে ফোনে হুমকি দেওয়ার খবর প্রকাশ্যে এসেছিল। গত বছরের অগস্ট মাসে যোগীকে প্রাণনাশের হুমকি দেওয়ার অভিযোগে এক ব্যক্তির বিরুদ্ধে এফআইআর দায়ের করেছিল পুলিশ। ওই মাসেই উত্তরপ্রদেশ পুলিশের হেল্পলাইন নম্বরে হোয়াটসঅ্যাপ মেসেজে যোগীকে প্রাণনাশের হুমকি দেওয়া হয় বলে আরও একটি অভিযোগ ওঠে। অভিযুক্তের বিরুদ্ধে মামলা রুজু করে পুলিশ। এর আগে, ২০২১ সালে সিআরপিএফের দফতরে একটি ইমেলে কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ এবং যোগীকে হুমকি দেওয়া হয়েছিল। আত্মঘাতী বিস্ফোরণ ঘটিয়ে তাঁদের হত্যা করার হুমকি দেওয়ার অভিযোগ উঠেছিল। সেই ঘটনাগুলির পর শুক্রবার যোগীর বাড়িতে বোমাতঙ্ক ছড়াতে আবার ভুয়ো ফোন করা হল।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement

Share this article

CLOSE