Advertisement
৩০ এপ্রিল ২০২৪
Bomb Threat

দিল্লির নামী স্কুল বোমা দিয়ে উড়িয়ে দেওয়ার হুমকি, তড়িঘড়ি খালি করিয়ে তল্লাশি পুলিশের

হুমকি ফোন পাওয়ার পরই পুলিশে খবর দেন স্কুল কর্তৃপক্ষ। পড়ুয়াদের তড়িঘড়ি স্কুল থেকে বার করে দেওয়া হয়। খালি করা হয় পুরো স্কুল।

প্রতিনিধিত্বমূলক ছবি।

প্রতিনিধিত্বমূলক ছবি।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ০২ ফেব্রুয়ারি ২০২৪ ১৩:১৯
Share: Save:

দিল্লির একটি নামী স্কুলে বোমাতঙ্ক ছড়াল। শুক্রবার সকালে স্কুল কর্তৃপক্ষের কাছে হুমকি ফোন আসে। বলা হয়, বোমা দিয়ে স্কুল উড়িয়ে দেওয়া হবে। স্কুলেই রাখা আছে বোমা। সকালে স্কুল খুলতেই এমন হুমকি ফোন আসতেই স্কুলে হুলস্থুল পড়ে যায়। খবর চাউর হতেই আতঙ্কিত হয়ে পড়ে পড়ুয়ারা। ঘটনাটি আরকে পুরম এলাকার।

হুমকি ফোন পাওয়ার পরই পুলিশে খবর দেন স্কুল কর্তৃপক্ষ। পড়ুয়াদের তড়িঘড়ি স্কুল থেকে বার করে দেওয়া হয়। খালি করা হয় পুরো স্কুল। খবর পেয়ে পুলিশ এসে তল্লাশি শুরু করেছে। এসেছে বম্ব স্কোয়াডও। পুলিশ সূত্রে খবর, শুক্রবার সকাল ১০টা নাগাদ একটি হুমকি ফোন আসে। সেই ফোন পাওয়ার পরই স্কুলে শোরগোল পড়ে যায়। প্রায় দু’ঘণ্টা ধরে স্কুলে তন্ন তন্ন করে তল্লাশি চালায় পুলিশ। কিন্তু কোনও কিছুই মেলেনি বলে দাবি তাদের।

দিল্লি পুলিশের এক শীর্ষ আধিকারিক জানিয়েছেন, স্কুল কর্তৃপক্ষের কাছ থেকে ফোন পেয়েই সেখানে হাজির হয় পুলিশের একটি দল। তল্লাশি চালিয়েও কিছু পাওয়া যায়নি। প্রাথমিক ভাবে মনে করা হচ্ছে, আতঙ্ক সৃষ্টি করতে কেউ ইচ্ছাকৃত এই ফোন করেছেন। কোথা থেকে ফোন এসেছিল তা চিহ্নিত করার চেষ্টা চলছে।

এই প্রথম নয়, এর আগেও দিল্লির একাধির স্কুলে বেশ কয়েক বার বোমাতঙ্কের ঘটনা ঘটেছিল। কোনও ক্ষেত্রেই বোমা বা বিস্ফোরক কিছু মেলেনি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Bomb Threat Delhi school
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE