Advertisement
২৬ এপ্রিল ২০২৪
abuse

১০ বছরের ছেলেকে পোশাক খুলিয়ে গোপনাঙ্গে ছড়ানো হল লঙ্কার গুঁড়ো, অভিযোগ পানীয় চুরির

সোমবার সন্ধ্যাবেলা হায়দরাবাদের এক থানায় অভিযোগ করেন ছেলেটির মা। জানান, স্থানীয় এক দোকানের মালিক তাঁর ছেলেকে নিজের বাড়ির ছাদে নিয়ে আটকে রাখেন।

১০ বছরের ছেলের জামাকাপড় খুলে বেধড়ক পেটানোর অভিযোগ।

১০ বছরের ছেলের জামাকাপড় খুলে বেধড়ক পেটানোর অভিযোগ। ছবি: প্রতীকী

সংবাদ সংস্থা
হায়দরাবাদ শেষ আপডেট: ২০ ডিসেম্বর ২০২২ ১৮:৩১
Share: Save:

প্রতিবেশীর দোকান থেকে একটি নরম পানীয়ের বোতল চুরি করেছিল বলে অভিযোগ। সেই কারণে ১০ বছরের একটি ছেলের জামাকাপড় খুলে বেধড়ক পেটালেন দোকানের মালিক। গোপনাঙ্গে ছড়িয়ে দিলেন লঙ্কার গুঁড়ো বলে অভিযোগ। কৃষ্ণ নামে দোকানের মালিককে গ্রেফতার করেছে পুলিশ। হায়দরাবাদের ঘটনা।

সোমবার সন্ধ্যাবেলা হায়দরাবাদের এক থানায় অভিযোগ করেন ছেলেটির মা। জানান, স্থানীয় এক দোকানের মালিক তাঁর ছেলেকে নিজের বাড়ির ছাদে নিয়ে আটকে রাখেন। তার জামা খুলিয়ে সারা শরীরে লঙ্কার গুঁড়ো ছড়িয়ে দেন। এর পর তুমুল মারধর করেন।

ঘটনার একটি ভিডিয়ো প্রকাশ্যে এসেছে। তাতে দেখা গিয়েছেন, একটি বাড়ির ছাদে বসে কাঁদছে ছেলেটি। বার বার আবেদন করছে। নাইলনের দড়ি দিয়ে ছেলেটির হাত-পা বাঁধা রয়েছে। ভিডিয়োতে দেখা গিয়েছেন, লঙ্কার গুঁড়ো ছড়ানোর কারণে তার চোখ ক্ষতিগ্রস্ত হয়েছে। শরীরে জ্বালা করছে। তাই বার বার হাত ঘষছে সে। ভিডিয়োতে দেখা গিয়েছে, এক জন ছেলেটিকে শাসাচ্ছেন। সে বার বার আবেদন করছে। স্বীকার করেছে চুরির কথা। তার পরেও বকাঝকা করছেন সেই ব্যক্তি, যার মুখ ভিডিয়োতে দেখা যায়নি।

ছেলেটির কাকা অভিযোগ করেছেন, তাকে পাইপ দিয়ে মেরেছেন ৩০ বছরের ওই ব্যক্তি। তাঁর কথায়, ‘‘ও চুরি করে থাকলে আমাদের জানাতে পারতেন! সিসিটিভি ফুটেজ দেখাতে পারতেন! নিজের বাড়িতে নিয়ে গিয়ে আটকে রেখে কী ভাবে এ রকম করে মারধর করতে পারলেন?’’ ছেলেটির মা স্পষ্ট দাবি করেছেন, তাঁর ছেলে কোনও চুরি করেননি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

abuse Boy Theft
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE