Advertisement
১৯ মে ২০২৪
Viral News

মিষ্টি নয়, খেলনা নয়, পুরস্কারের টাকা দিয়ে ‘রান্নার মাসি’কে উপহার! কী কিনল ছোট্ট অঙ্কিত?

ব্যাডমিন্টন খেলায় জিতে পুরস্কার বাবদ কিছু টাকা পেয়েছিল ছোট্ট অঙ্কিত। সেই টাকা দিয়ে সে নিজের জন্য কিছু কেনেনি। বরং উপহার কিনে দিয়েছে রান্নার মাসিকে।

Boy gifts mobile phone to their house help with winning prize money

ছোট্ট অঙ্কিত এবং তার রান্নার মাসি সরোজ। ছবি: এক্স।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১৪ ডিসেম্বর ২০২৩ ১৬:১৪
Share: Save:

ছ’মাস বয়স থেকে কোলেপিঠে করে পালন করেছেন রান্নার মাসি। তিনি বাড়ির পরিচারিকা হলেও তাঁর সঙ্গেই ছোট্ট অঙ্কিতের মনের মিল সবচেয়ে বেশি। তাই নিজের প্রথম পুরস্কারের অর্থ হাতে পেয়ে রান্নার মাসির কথাই মনে হয়েছিল। অঙ্কিত তার মাসির জন্য নিজের পুরস্কারের টাকা দিয়ে উপহার কিনে দিয়েছে। সেই কাহিনি সমাজমাধ্যমে পোস্ট করেছেন তার গর্বিত বাবা। যে পোস্ট এখন রীতিমতো ভাইরাল।

অঙ্কিতের বাবা ভি বালাজি এক্স হ্যান্ডেলে পোস্ট করে জানিয়েছেন, তাঁর পুত্র সম্প্রতি একটি ব্যাডমিন্টন টুর্নামেন্টে জিতেছে। পুরস্কার বাবদ পেয়েছে সাত হাজার টাকা। ওই পুরস্কারের অর্থ নিজের জন্য খরচ করার কথা তার মনেই হয়নি। বরং প্রথমেই মনে হয়েছে রান্নার মাসির কথা। সে কিছু টাকা দিয়ে রান্নার মাসির জন্য একটি মোবাইল ফোন কিনে দিয়েছে।

দামি ফোন কিনতে পারেনি ছোট্ট অঙ্কিত। তবে তার দেওয়া উপহার রান্নার মাসি সরোজের কাছে অনেক ‘মূল্যবান’। অর্থ দিয়ে সেই উপহারের বিচার করা যায় না। অঙ্কিত এবং সরোজের একটি ছবিও পোস্ট করেছেন তার বাবা। সঙ্গে পোস্টে তিনি লিখেছেন, ‘‘অঙ্কিতের বাবা হিসাবে আমি গর্ববোধ করছি। এর চেয়ে বেশি খুশি আর কিসেই বা হতে পারতাম!’’

পোস্টটি দ্রুত ভাইরাল হয়ে গিয়েছে। নেটাগরিকেরা ছোট্ট অঙ্কিতের ভাবনা, তার দরাজ হৃদয়ের প্রশংসায় পঞ্চমুখ। অঙ্কিতের বাবা এবং মাকেও তাঁরা শুভেচ্ছা এবং অভিনন্দন জানিয়েছেন। অঙ্কিতকে অনেক বড় হওয়ার আশীর্বাদ করেছেন সকলে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

mobile Mobile Phone Gift House Maid
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE