Advertisement
২০ এপ্রিল ২০২৪
Hide and Seek Game

ভাইবোনেদের সঙ্গে লুকোচুরি খেলতে গিয়ে দমবন্ধ হয়ে মৃত্যু হল ১০ বছরের বালকের

বাড়িতে রাখা তুলার স্তূপের মধ্যে লুকিয়েছিল বালকটি। সেখানেই দমবন্ধ হয়ে তার মৃত্যু হয় বলে পুলিশ সূত্রে খবর।

তুলার স্তূপের মধ্যে আটকে দমবন্ধ হয়ে মৃত্যু হয়েছে বালকের।

তুলার স্তূপের মধ্যে আটকে দমবন্ধ হয়ে মৃত্যু হয়েছে বালকের। প্রতীকী ছবি।

সংবাদ সংস্থা
হায়দরাবাদ শেষ আপডেট: ০৫ জানুয়ারি ২০২৩ ১৬:৪৫
Share: Save:

ভাইবোনদের সঙ্গে লুকোচুরি খেলছিল ১০ বছরের এক বালক। লুকোতে গিয়ে বাড়িতে রাখা তুলার স্তূপের মধ্যে ঢুকে পড়েছিল সে। আর সেটাই কাল হল। দমবন্ধ হয়ে সেখানে মৃত্যু হল বালকের। এমনই মর্মান্তিক ঘটনা ঘটেছে তেলঙ্গানার কুমুরাম ভীম আসিফাবাদ জেলার কান্নেপল্লি গ্রামে।

মৃত চতুর্থ শ্রেণির ছাত্র চেন্নুর অভিষেক। গত ২ জানুয়ারি ভাইবোনেদের সঙ্গে লুকোচুরি খেলছিল সে। লুকোতে গিয়ে বাড়িতে রাখা তুলার স্তূপের মধ্যে ঢুকেছিল। সেখানেই আটকে পড়ে বালক। ওই বালককে দীর্ঘ ক্ষণ খুঁজে না পেয়ে তার ভাইবোনেরা পড়শির বাড়িতে খেলতে চলে গিয়েছিল।

কয়েক ঘণ্টা পর ভাইবোনেরা বাড়ি ফিরে এসে দেখে যে, তুলার স্তূপ থেকে বালকের পা বেরিয়ে রয়েছে। এর পরই তারা বাড়ির বড়দের ডাকাডাকি করে। সঙ্গে সঙ্গে বালককে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে তাকে মৃত বলে ঘোষণা করেন চিকিৎসকেরা।

বৃহস্পতিবার পুলিশ সূত্রে এই খবর প্রকাশ্যে এসেছে। দমবন্ধ হয়ে ওই বালকের মৃত্যু হয়েছে বলে জানিয়েছে পুলিশ। এই ঘটনায় শোকের ছায়া পরিবারে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Mysterious death Boy Game national news
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE